• রাত ১:৩০ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ছেলে নিহত, বাবাসহ আরেক ছেলে আহত

সোনারগাঁয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ছেলে নিহত, বাবাসহ আরেক ছেলে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাদ্রাসা থেকে দুই ছেলেকে নিয়ে বাড়িতে ফেরার পথে সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় মালবাহি ট্রাকের সাথে মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক ডাক্তার হাকীম হারুনুর রশিদ ও তার দুই ছেলে মারাত্মক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে বড় ছেলে জিসান পথিমধ্যে মারা যায়। এ ঘটনায় মালবাহি ট্রাকের চালককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারগাঁও পৌরসভার দরপত এলাকার বাসিন্দা ডাক্তার হাকীম হারুনুর রশিদ তার বড় ছেলে জিসান (১৩) ও ছোট ছেলে তামজিম (৭) কে সন্ধ্যার আগ মুর্হুতে মাদ্রাসা থেকে বাড়িতে নিয়ে যাচ্ছিল। উপজেলা উদ্ধবগঞ্জ এলাকার হাজী শহিদুল্লাহ প্লাজার মোড়ে পৌচ্ছালে একটি মালবাহি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাবা ও দুই ছেলে মারাত্মক আহত হয়। আহত তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বড় ছেলে জিসান মারা যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution