• বিকাল ৩:২৫ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
মনোনয়ন পাচ্ছেন মৌসুমী, লাঙ্গলের ভোট চাচ্ছেন মৌসুমী

মনোনয়ন পাচ্ছেন মৌসুমী, লাঙ্গলের ভোট চাচ্ছেন মৌসুমী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে জাতীয়পার্টির মনোনয়ন পাচ্ছেন জাতীয় মহিলা দলের সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী। এ শ্লোগান দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করে সোনারগাঁবাসীর কাছে ভোট চাচ্ছেন মৌসুমী। গণসংযোগে অন্যান্য হুসাইন মৌসুমি বলেন, আমি জাতীয়পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশে সোনারগাঁয়ে প্রতিটি ইউনিয়নে ছুটে চলছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের জন্য তিনি আমাকে সবুজ সংকেত দিয়েছেন। তার সংকেতেই আমি প্রচারনা চালিয়ে যাচ্ছি। তিনি আমাকে বলেছেন আমি সোনারগাঁয়ে যখন গিয়ে ছিলাম তখন প্রথম সাদিপুর ইউনিয়নে পা রেখেছিলাম। পা রেখে সেখানে এশিয়ান হাইওয়ে রোড ও বিদ্যুত উদ্ধোধন করেছিলাম। তুমি ও সেই সাদিপুর ইউনিয়ন থেকে তোমার প্রচারনা শুরু করো। তাই সেই নির্দেশেই আমি গতকাল শনিবার থেকে গনসংযোগ ও উঠান বৈঠক করেছি। এসময় তিনি আরো বলেন, জাতীয়পার্টি শান্তির প্রতিক উল্লেখ করে বলেন, আপনারা লাঙ্গলে ভোট দিলে জাতীয়পার্টি সরকার গঠন করলে আগামী দিনগুলোতে সুখে শান্তিতে বসবাস করতে পারবেন। রোববার সকাল থেকে উপজেলার জামপুর ইউনিয়নের মজহমপুর বাজার, মুছারচর চৌরাস্তা, শেখেরটেক, তিলাবো এলাকায় অন্যান্য হুসাইন মৌসুমী গনসংযোগ ও পথসভা করেন।
এসময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়নের সাবেক মেম্বার মান্নান মিয়া, রমজান হোসেন, আইয়ুব আলী, আল-আমিন, গিয়াসউদ্দিন, মনির হোসেন, মুজিবুর হোসেন, মোজাম্মেল হোসেন, মুক্তু, ফরিদ হোসেন, আমজাদ হোসেন, রবিন মিয়া প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution