• সকাল ১০:০১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সংরক্ষিত মহিলা আসনের মনোনয়নপত্র কিনলেন নাসরিন সুলতানা ঝরা

সংরক্ষিত মহিলা আসনের মনোনয়নপত্র কিনলেন নাসরিন সুলতানা ঝরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের মনোনয়নপত্র কিনেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  নাসরিন সুলতানা ঝরা।

আজ ৭ নভেম্বর) বুধবার দুপুর ১২টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে অপু বিশ্বাস মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করা আমার বাবার হাত ধরে আওয়ামীলীগের রাজনীতিতে এসেছি। স্কুলে অধ্যায়রত অবস্থায় আওয়ামীলীগের রাজনীতিতে যুক্ত হই। এরপর ইডেন মহিলা কলেজ শাখার রাজনীতে জড়িয়ে বিগত বিএনপি জোট সরকারের আমলে অনেক বার জেল জুলুমের শিকার হয়েছি। বিএনপি জোট সরকারের পতনের আন্দোলনে বহুবার রাজপথে পুলিশের মার খেয়েছি। তারপর বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নির্দেশে দলের সকল কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে দলের আর্দশকে বুকে ধারন করে দলের স্বার্থে নিজেকে বিলিয়ে দিচ্ছি। আমি আশা করি নেত্রী আমাকে মুল্যায়ন করবে। তিনি আরো বলেন, আমি নারী ও শিশুদের নিয়ে কাজ করতেই রাজনীতিতে এসেছি। আমি বুঝি একজন নারীকে কতটা সমস্যায় পড়তে হয়। নারী ও শিশুদের বিভিন্ন সমস্যায় তাদের পাশে থাকতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution