• সকাল ৭:৪৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা

পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা

Logo


নিউজ সোনারগাভ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকায় যুবলীগের সভাপতি জাকির হোসেন ও বজলু গ্রুপের দফায় দফায় সংঘর্ষে পারভেজ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় লিটন মিয়া, রুহুল আমিন, আক্তার হোসেন, হৃদয় হোসেন, মোতালেব মিয়া, শামীম সরকার ও আলম সরকারসহ ৮জনকে কুপিয়ে আহত করা হয়েছে।

আজ শুক্রবার বাদ জুম্মা নামাযের পর এই সংঘর্ষের সুত্রপাত শুরু হয়। টানা তিন ঘন্টা দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় নিতহ পারভেজ গ্রুপের লোকজন প্রতিপক্ষের ২০টি বাড়ি ভাংচুর ও লুটপাট করে।

নিহত পারভেজ পশ্চিম কান্দারগাঁ গ্রামের মোতালেবের ছেলে। সে জাকির গ্রুপের লোক বলে জানিয়েছে স্থানীয়রা।

সুত্র জানায়, আজ শুক্রবার সকালে পিরোজপুর যুবলীগের সভাপতি জাকির হোসেন তার বাড়িতে সিসি ক্যামেরা স্থাপন করতে যায়। এসময় প্রতিপক্ষ বজলূ গ্রুপের জসিম বাঁধা দেয়। এ নিয়ে জাকিরের সাথে বাকবিতন্ডা ঘটনা ঘটে। পরে জুম্মার নামাযের পর জাকিরের নেতৃত্বে  ৫০/৬০ জনের এক দল লোক বজলুর বাড়িতে হামলা করে। এ নিয়ে দুই গ্রুপের সাথে দফায় দফায় সংঘর্ষের ঘটনা এতে জাকির গ্রুপের পারভেজকে ঘটনাস্থলে কুপিয়ে হত্যা করে। এ খবর জড়িয়ে পড়লে জাকিরের লোকজন শরীরের বাড়িতে হামলা করে ভাংচুর ও লুটপাট করে। টানা তিন ঘন্টা দফায় দফায় সংঘর্ষে আরো ৮জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সোনারগাঁ থানার ওসি অপারেশন সাইফুল ইসলাম সোহাগ জানান, সংঘর্ষের খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের কয়েকটি টিম ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution