• সন্ধ্যা ৬:০০ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সিংহ নিয়ে পৌরসভায় কায়সার হাসনাতের গণসংযোগ

সিংহ নিয়ে পৌরসভায় কায়সার হাসনাতের গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কায়সার হাসনাত সিংহ মার্কা নিয়ে গণসংযোগ করেছেন। আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল থেকে পৌরসভার ১০টি ভোট কেন্দ্রে তিনি গণসংযোগ করেন। গনসংযোগ কালে কয়েকশত নেতাকর্মী তার সাথে ছিলেন।

এসময় কায়সার হাসনাত বলেন, আমার গণসংযোগে যে জনস্রোত সৃষ্টি হয়েছে এতেই প্রমান করে জনগণ আমাকে চায়। তারা অবহেলিত পৌরসভাকে সুন্দর করে ঠেলে সাজাতে চায়। আমি আশা করছি জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি বিগত দিনের মতো সাধারণ মানুষের পাশে থাকবো। এছাড়া স্বাধীনতার সপক্ষের শক্তি মুক্তিযোদ্ধা তাদের সন্তান ও তরুণ ভোটারদের জন্য সংসদ কথা বলবো। যাতে সোনারগাঁয়ের বেকার সমস্যা দুর করা হয় এবং অবহেলিত এ সোনারগাঁয়ের জনপদের উন্নয়নের করা যায় সে দিকে দৃষ্টি দিব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution