• রাত ১:৩০ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
অবশেষে নির্বাচন থেকে সরলেন কায়সার হাসনাত

অবশেষে নির্বাচন থেকে সরলেন কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনে সিংহ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত অবশেষে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। তিনি সাংবাদিকদের কাছে বলেছেন, নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তার করছে। নেতাকর্মীদের কথা চিন্তা করে তিনি নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।

এর আগে ২৮ ডিসেম্বর সন্ধায় কায়সার হাসনাতের বাসভবন সোনারগাঁও মোগড়াপাড়া এলাকায় পুলিশ র‌্যাব ও বিজিবি অভিযান চালায়। ওই সময় কায়সার হাসনাতের বাড়ির কেচে গেট ভেঙ্গে বাড়িতে পুলিশ প্রবেশ করে। নেতাকর্মীদের ব্যাপক মারধর করে পুলিশ। পরে এলাকাবাসী মাইকিং করলে এলাকাবাসীর ধাওয়ায় পুলিশ সরে যায়।

রাত সাড়ে ৮টায় কায়সার হাসনাত স্থানীয় সাংবাদিকদের কাছে বলেন, যেভাবে নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে পুলিশ হয়রানি করছে। গ্রেপ্তার করছে। এভাবে নির্বাচন করা যায়না। তাই নেতাকর্মীদের কথা চিন্তা করে নির্বাচন থেকে সরে দাড়ালাম।
তবে তিনি তার নেতাকর্মীদের মুক্তি ও তাদের বিরুদ্ধে হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution