• রাত ১১:০৯ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে ভট্রপুর স্কুলে বিজ্ঞান মেলা শুরু

সোনারগাঁয়ে ভট্রপুর স্কুলে বিজ্ঞান মেলা শুরু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার ভট্রপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পক্ষকাল ব্যাপী বিজ্ঞান শেলা উদ্ধোধন করা হয়েছে। গত ৯ ফেব্রুয়ারী শনিবার থেকে মেলা শুরু হয়ে চলবে ২১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার পর্যন্ত। ভট্রপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা বি আর বিলকিসের উদ্দোগে আয়োজিত বিজ্ঞান মেলার উদ্ধোধন করেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ভট্রপুর স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল।
স্কুলের প্রধান শিক্ষিকা বি আর বিলকিস জানান, উদ্ধাবনী কাজের সঙ্গে শিক্ষার্থীদেরকে সম্পৃক্ত করা ও শিশু শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তোলার জন্য হাতে কলমে কাজ করতে আগ্রহঅ করে গড়ে তোলার লক্ষে এ মেলার আয়োজন। মেলার স্কুলের তৃতীয় শ্রেনী থেকে পঞ্চম শ্রেনীর সকল শিক্ষার্থীরা অংশ গ্রহন করছে। অংশ গ্রহন কারীদের ১০ জন করে গ্রুপ তৌরী করে তারা বিভিন্ন প্রজেক্ট তৈরী করছে। শিশু শিক্ষার্থীদের উদ্ধাবনী প্রজেক্টের মধ্যে রয়েছে বায়ু দুষন রোধ, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, ওয়াটার পাম্প, বাস্তু সংস্থান, সৌর প্যানেল, ভিটামিন যুক্ত খাবারের তালিকা, লাজ ল্যাম্প ইত্যাদি। পরে বিজয়ী দলের মধ্যে আগামী ২১ ফেব্রুয়ারী পুরস্কার বিতরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution