• রাত ৩:১১ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
পিতা-মাতার মতো শিক্ষকদের কোনদিন ভুলা যায় না.ইঞ্জি মাসুদুর রহমান মাসুম

পিতা-মাতার মতো শিক্ষকদের কোনদিন ভুলা যায় না.ইঞ্জি মাসুদুর রহমান মাসুম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্টান শনিবার  সকালে অনুষ্ঠিত হয়েছে। স্কুলটির ম্যানিজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুদ অনুষ্টানে প্রধান অতিথি উপস্থিত থেকে শিক্ষার্থীদের বিদায় জানান।


এসময় তিনি বলেন, আমাদের এ স্কুলটিতে তোমরা ১০টি বছর কাটিয়েছো। শিক্ষার প্রথম হাতেখড়ি তোমরা এখান থেকে পেয়েছো। এখানকার শিক্ষকরা তোমাদের পিতা-মাতার মতো আদর ভালবাসা আর শাসন দিয়ে ভাল মানুষ হওয়ার চেষ্টা করেছে। আজ তোমাদের এ বিদ্যালয় থেকে বিদায় জানাতে আমাদের অনেক কষ্ট হচ্ছে তারপর নিয়মনুযায়ী তোমাদের বিদায় জানাতে হবে। তবে, বিদায় বেলায় একটি কথা স্মরন রাখরা পিতামাতাকে যেমন কোন দিন ভুলা যায়না তেমন শিক্ষকদেরও ভুলা যায়। যতদিন তোমাদের শিক্ষকরা বেঁচে থাকবে ততদিন পিতামাতার মতো শিক্ষকদের সম্মান করবে। তাহলে তোমরা মানুষের মতো মানুষ হতে পারবে। আজ বিদায় বেলায় আমরাও দোয়া করি তোমরা এখান থেকে বের হয়ে ভাল রেজাল্ট করে মানুষের মতো মানুষ হবে। দেশ ও জাতীর কল্যানে অবদান রাখবে। তাহলে তোমাদের পিতা-মাতার মতো শিক্ষকরা তোমাদের নিয়ে গর্ববোধ করবে।
ডবদায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য স্কুল ম্যানিজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মুক্তিযোদ্ধা হাজী ফজল হোসেন, হাজী শাহাবুদ্দিন, আবু হানিফা, আলমচাঁন লুৎফর রহমানসজ বিদ্যালয়টির শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution