• ভোর ৫:২২ মিনিট শনিবার
  • ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে রোকেয়া দিবসের জয়িতা নারীদের সংবর্ধনা বারদী ইউনিয়নে ইঞ্জিনিয়ার হালিম এর ইত্তেকাল নাশকতা ঠেকাতে সোনারগাঁ থানা পুলিশের টহল জোড়দার ও তল্লাসী কাঁচপুরে উপজেলা আওয়ামী সহযোগী সংগঠনগুলোর অবস্থান -নামজারিতে বিলম্ব : ব্যাখ্যা চেয়ে না.গঞ্জ ডিসিকে ভূমি মন্ত্রণালয়ের চিঠি শফিকুল ইসলাম মাষ্টারের উদ্যোগে দু:স্তদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরন সোনারগাঁয়ে শিক্ষকের বিরুদ্ধে শিশুকে যৌন হররানির অভিযোগ সোনারগাঁয়ে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরন ৫৭তে পা দিলেন মাহফুজুর রহমান কালাম সর্তক অবস্থানে সোনারগাঁ থানা পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট ৯ বছরে অনেক উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ. এমপি খোকা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন
টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক

টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক

Logo


ঘরের মাঠে ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যাওয়ার পর মাত্র ১৬ মিনিটের মধ্যে প্রতিপক্ষের জালে যখন কোনো দল তিন গোল দিয়ে ফেলে, তখন অবধারিতভাবেই দর্শকরা ধরে নেন অতি একপেশে একটি ম্যাচ হতে চলেছে। তবে ইংলিশ প্রিমিয়ার লীগে গত রোববার রাতটি যে আক্ষরিক অর্থেই সুপার সানডে হতে চলেছে, তা খেলার শুরুতে কেউ কল্পনাও করতে পারেনি। ৮০ মিনিটেরও বেশি সময় ধরে তিন গোলে এগিয়ে থাকা টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে অবিশ্বাস্যভাবে কামব্যাকের জন্ম দিয়ে ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

রেফারির কিক অফের বাঁশি বাজার পর টিভি সেটের সামনে বসে থাকা দর্শকরা কিছু বুঝে ওঠার আগেই প্রথম মিনিটে হ্যারি কেইনের পাসে বল পেয়ে ডি-বক্সের ভেতরে থেকে ডান পায়ের শটে বল জালে জড়িয়ে দেন দক্ষিণ কোরিয়ার সুপারস্টার সন হিউং মিন।

৮ মিনিটের মাথায় আবারো গোল করে বসে স্বাগতিকরা। যথারীতি এবারো দৃশ্যপটে কেইন-হিউং মিন জুটি। কোরিয়ান স্ট্রাইকারের পাসে বল পেয়ে ডান পায়ের দূরপাল্লার শটে কেইন লক্ষ্যভেদ করে ব্যবধান দ্বিগুণ করেন।

ম্যাচের ১৬ মিনিটে স্প্যানিশ লেফট ব্যাক সার্জিও রেগুলিয়নের ক্রসে বল আদায় করে বল পেয়ে হেডে গোল করে টটেনহ্যামকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ইংলিশ স্ট্রাইকার কেইন।  তেই ছিল ম্যাচে তার দ্বিতীয় গোল।

স্বাভাবিকভাবেই ধরে নেয়া হয়েছিল প্রতিপক্ষের জালে ঘনঘন বল পাঠিয়ে তাদের গোলবন্যায় ভাসাতে থাকবে হোসে মরিনহোর শিষ্যরা। যদিও পরে সেই দৃশ্য আর দেখা যায়নি। বিরতির পর ৭২ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেল। টটেনহ্যামে লোনে খেলতে যাওয়া এই ওয়েলস তারকা ৭ বছর পর তার পুরনো ক্লাবে প্রত্যাবর্তনের ম্যাচে জয় পেতে যাচ্ছেন, এমনটাই সবাই ধরে নিয়েছিলেন। তবে ফুটবল বিধাতা অন্যকিছুই লিখে রেখেছিলেন। আর তাতেই শেষ ১২ মিনিটের ঝড়ে লণ্ডভণ্ড টটেনহ্যামের রক্ষণ দুর্গ।

৮২ মিনিটে অ্যারন ক্রেসওয়েলের ফ্রি কিক থেকে বল পেয়ে হেডে গোল করে ওয়েস্ট হ্যামকে প্রথম গোলের মুখ দেখান ফ্যাবিয়ান বালবুয়েনা। ৩ মিনিট পর ডাভিনসন আত্মঘাতী গোল করে বসলে ম্যাচে রোমাঞ্চ ফিরে আসে। স্কোরলাইন তখন ৩-২। ইনজুরি সময়ের চতুর্থ মিনিটে সরাসরি ফ্রি কিক থেকে গোল করে টটেনহ্যামের কাছ থেকে জয় ছিনিয়ে আনেন ম্যানুয়েল লানজিনি।

ম্যাচ শেষে আক্ষেপ করে স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে টটেনহ্যাম কোচ মরিনহো বলেন, আমার ছেলেরা মনস্তাত্ত্বিকভাবে ঘটনাটির সম্মুখীন হওয়ার জন্য মোটেও প্রস্তুত ছিল না। শেষের কয়েক সেকেন্ডের জন্য আমরা ২ পয়েন্ট হারিয়েছি। আমি ছেলেদের বলেছিলাম সেট পিসের ক্ষেত্রে সাবধান থাকতে; কারণ আমরা জানতাম এটি প্রতিপক্ষের শক্তিমত্তার জায়গা। খেলাটি একেবারেই আমাদের পকেটে ছিল এবং আমরা ২ পয়েন্ট হারিয়েছি।

এদিকে, ম্যাচের অন্তিম মুহূর্তে গোল খেয়ে অ্যাস্টন ভিলার কাছে ১-০ ব্যবধানে হেরেছে লেস্টার সিটি। শেফিল্ড ইউনাইটেড ও ফুলহ্যামের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। একই ব্যবধানে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ক্রিস্টাল প্যালেস ও ব্রাইটন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution