• রাত ৩:৩৮ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
বছরের প্রথম ম্যাচে হেরেই গেল চ্যাম্পিয়নরা

বছরের প্রথম ম্যাচে হেরেই গেল চ্যাম্পিয়নরা

Logo


বিগত বছরের শেষটা মনঃপুত ছিল না ইংলিশ প্রিমিয়ার লিগে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলের। শেষ দুই ম্যাচে তারা পায়নি জয়ের দেখা, ড্র করেছিল ওয়েস্ট ব্রম ও নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে। যা শঙ্কার মুখে ফেলে দিয়েছিল তাদের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান।

আর এবার নতুন বছরের প্রথম ম্যাচটি হেরেই গেল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। প্রতিপক্ষের মাঠে ম্যাচ দিয়ে বছর শুরু করেছে লিভারপুল। যেখানে তারা সাউদাম্পটনের কাছে হেরে গেছে ০-১ ব্যবধানে।

নিজেদের ঘরের মাঠে খেলা ম্যাচটিতে একদম শুরুতেই গোল করে এগিয়ে যায় সাউদাম্পটন। যা আর শোধ করতে পারেননি রবার্তো ফিরমিনো, মোহামেদ সালাহ ও সাদিও মানেরা। যে কারণে চ্যাম্পিয়নদের মাঠ ছাড়তে হয়েছে ০-১ গোলের পরাজয় নিয়েই।

ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটে ফ্রি-কিক পায় সাউদাম্পটন। জেমস ওয়ার্ড প্রাউসের নেয়া ফ্রি-কিকটি খুব একটা ভয়ের কারণ ছিল না। কিন্তু ক্লিয়ার করতে পারেননি ট্রেন্ট অ্যালেক্সান্ডার আর্নল্ড। সুযোগে বল পেয়ে প্রথমবারেই জালের ঠিকানা খুঁজে নেন লিভারপুলেরই সাবেক ফরোয়ার্ড ড্যানি ইঙ্গস।

গোল হজমের পর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে লিভারপুল, করতে থাকে একের পর এক আক্রমণ। কিন্তু কোনোটিই লক্ষ্যে রাখতে পারেনি তারা। পুরো ম্যাচে ১৭টি শট করলেও লক্ষ্য বরাবর ছিল মাতে ১টি। যা সহজেই ফেরান সাউদাম্পটন গোলরক্ষক।

ফরোয়ার্ড লাইনের এমন হতাশাজনক পারফরম্যান্সের পর আর ম্যাচে ফেরা সম্ভব হয়নি লিভারপুলের। উল্টো আরেক গোল খেতে বসেছিল তারা। গোলরক্ষক অ্যালিসনকে ফাঁকি দিয়ে বল যাচ্ছিল জালের দিকে। শেষমুহূর্রেনে ঠিক গোললাইন থেকে সেটি ফিরিয়ে দেন জর্ডান হেন্ডারসন।

ফলে পরাজয়ের ব্যবধান আর বাড়েনি চ্যাম্পিয়নদের। অবশ্য এ হারের পরেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে লিভারপুল। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ম্যানচেস্টার ইউনাইটেডেরও রয়েছে ৩৩ পয়েন্ট। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় এক নম্বরে অবস্থান লিভারপুলের।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution