• রাত ৮:৩২ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা
সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

Logo


অস্ট্রেলিয়ায় আগামী শনিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮। দেশটিতে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে এ মেলা।

বৃহস্পতিবার (৩ মে) স্থানীয় সময় রাতে সিডনির রেডরোজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আবাসন মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ শ্লোগানকে প্রতিপাদ্য করে সিডনির ওরিয়ন সেন্টারে এ মেলার আয়োজন করেছে রিহ্যাব। এবারের মেলায় ৩৩টি স্টল থাকছে। মেলায় গাড়ি পার্কিং এবং এন্ট্রি সম্পূর্ণ ফ্রি। দর্শনার্থীদের জন্য প্রতিদিন থাকছে বারবিকিউ পার্টি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। এ সময় রিহ্যাব পরিচালক প্রকৌশলী মো. আল আমিন, প্রকৌশলী মো. মহিউদ্দিন শিকদার, প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম, প্রকৌলশলী শামসুজ্জোহা চৌধুরী এবং ভেন্ডর প্রতিষ্ঠানের পক্ষে রশিদ ভূইয়া এবং আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী বলেন, ঢাকাসহ বিভিন্ন বিভাগীয়, জেলা ও উপজেলা শহরকে সু-পরিকল্পিত নগরায়নে রূপান্তরের পাশাপাশি নাগরিকদের আবাসন সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করছে রিহ্যাব। যার প্রধান উদ্দেশ্যই হচ্ছে বাংলাদেশে ঝুঁকিমুক্ত, পরিবেশ বান্ধব একটি পরিকল্পিত নগর গড়ে তোলা। সরকার এবং রিহ্যাব সদস্যদের নানামুখী কার্যক্রমে স্বল্প ও মধ্যবিত্তসহ সকলের জন্য একটি স্বপ্নীল আবাসের স্বপ্ন পূরণে আমরা সবসময়ই দৃঢ় প্রত্যয়ী।

‘রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮’ তে কো-স্পন্সর হিসাবে অংশ নিচ্ছে করছে চারটি প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লি., রূপায়ন হাউজিং এস্টেট লি., সুবর্ণ ভূমি হাউজিং লি. এবং ইউ-এস বাংলা অ্যাসেট লি.।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution