• সকাল ১০:০২ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ের উন্নয়নে খোকার ২৬ দফা পরিকল্পনা

সোনারগাঁয়ের উন্নয়নে খোকার ২৬ দফা পরিকল্পনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের উন্নয়নে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের বর্তমান সাংসদ এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের উন্নয়নে রূপকল্প ২০১৯-২০২৩ ঘোষনা করেছেন। এতে তিনি ২৬ দফা পরিকল্পনা হাতে নিয়ে তা বাস্তবায়নে কাজ করবেন বলে জানিয়েছেন।

তার এ ২৬ দফার মধ্যে রয়েছে ১.প্রাথমিক শিক্ষার উন্নয়ন, ২.উচ্চ মাধ্যমিক,কলেজ ও মাদ্রাসা শিক্ষার উন্নয়ন, ৩.ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা, ৪.সরকারী কারিগরী বিদ্যালয় প্রতিষ্ঠা, ৫.ইন্টারনেটও তথ্য প্রযুক্তির উন্নয়ন, ৬.শিক্ষা প্রতিষ্ঠানে বিশেষায়িত কম্পিউটার ল্যাব স্থাপন, ৭.শিক্ষা সহায়ক প্রকল্প গ্রহন ৮.যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, ৯.স্বাস্থ্য সেবার উন্নয়ন, ১০.প্রতিবন্ধি উন্নয়ন ও পূনর্বাসন, ১১.অটিজম পরিচর্যা কেন্দ্র স্থাপন, ১২.সামাজিক অপরাধ প্রবনতা প্রতিরোধ, ১৩. প্রতি ইউনিয়নে মুক্তিযোদ্ধা ভবন ও মুক্তিযোদ্ধা প্রজন্ম কার্যালয় নির্মান, ১৪.সোনারগাঁও পৌরসভাকে প্রথম শেণির পৌরসভায় উন্নিত করন, ১৫.সোনারগাঁয়ের জনগুরুত্বপূর্ন স্থানে গণশৌচাগার নির্মান, ১৬.কৃষি ব্যবস্থার উন্নয়ন, ১৭.মসজিদ ও সার্বজনীন সামাজিক অবকাঠামো উন্নয়ন, ১৮.সমৃদ্ধ গ্রন্থাগার প্রতিষ্ঠা, ১৯.সবুজ শ্যামল সোনারগাঁ গঠন, ২০.নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ও গ্যাস সুবিধা নিশ্চিত করন, ২১.সোনারগাঁ জাদুঘর ও পানাম নগর উন্নয়ন, ২১.নুনেরটেক মায়াদ্বীপের উন্নয়ন, ২৩.নারী উন্নয়ন, ২৪.ক্রীড়া উন্নয়ন, ২৫.সোনারগাঁকে শিল্প নগরী হিসেবে গড়ে তোলার উদ্যোগ, ২৬.ফ্রী ফ্রাইডে স্বাস্থ্য কেন্দ্র স্থাপন।

এ ব্যাপারে মহাজোট(জাপা) প্রার্থী বলেন, আমি সোনারগাঁয়ের মানুষের উন্নয়ন কাজ করতে চাই। রাজনীতির শুরু থেকেই নিজেকে জনসেবায় নিয়োজিত রেখেছি। জনসেবায় থাকতে চাই। আমি বিশ্বাস করি কোন মানুষের পক্ষে কিংবা কোন সরকারের পক্ষে শতভাগ উন্নয়ন করা সম্ভব নয়। এজন্য দীর্ঘ মেয়াী সময়ের প্রয়োজন। ইতিমধ্যে সোনারগাঁয়ের গুরুত্বপূর্ন সমস্যাগুলোর সমাধান হয়েছে। উন্নয়ন কর্মকান্ড পরিচালনায় বিভিন্ন শ্রেনি পেশার মানুষ ও বিভিন্ন মহলের পরামর্শ ও সহযোগিতা নেয়া হয়েছে। পরম করুনাময় আল্লাহর রহমতে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে জয়ী হতে পারলে প্রাচীন বাংলার রাজধানী সোনারগাঁয়ের উন্নয়নে আপনাদের পরামর্শ ও সার্বিক সহযোগিতায় পরিকল্পনা করে স্বপ্নের সুন্দর সোনারগাঁ গড়ে তোলার লক্ষ্যে উন্নয়নমূলক অসমাপ্ত কাজগুলো শেষ করব ইনশা’আল্লাহ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution