• রাত ১১:৪৩ মিনিট শনিবার
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা ভারতের কোচ হয়ে ফিরলেন কোচ ডেভ হোয়াটমোর কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা সোনারগাঁয়ে ২৫ জনের নমুনা পরিক্ষায় ২৫ জনই নেগেটিভ ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে আর সি সি রাস্তা নির্মাণ সাদিপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী আল আমিনের উঠান বৈঠক বারদীর সাহিদা বেগম হত্যার ঘটনায় ৫ আসামী রিমান্ডে স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো’র বিরুদ্ধে ২য় স্ত্রী’র বিভিন্ন দপ্তরে অভিযোগ বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ ভুলে ভরা জম্ম সনদ, চরম ভোগান্তীতে সোনারগাঁবাসী, টাকায় মিলছে সংশোধন মেয়েদের নাচ থাকায় আইপিএল সম্প্রচার বন্ধ আফগানিস্তানে দ্বিতীয় দিনের মতো সারা দেশে শনাক্তের হার ৫ শতাংশের নিচে করোনার পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ক মত বিনিময় সভা সোনারগাঁয়ে ২৩ জনের নমুনায় ৩ জন করোনা পজেটিভ সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম জামপুরে রাস্তার আর, সি,সি, ঢালাই কাজের উদ্ধোধন বিশ্বকাপ আয়োজক হতে বিড করেছে বাংলাদেশ শতভাগ গ্যাস আমদানির দিকে ঝুঁকছে দেশ
সরাইলে দাফন, জীবিত উদ্ধার সোনারগাঁওয়ে

সরাইলে দাফন, জীবিত উদ্ধার সোনারগাঁওয়ে

Logo


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের টিপুরদী থেকে দাফনের ১০ দিন পর ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার আসাদুল্লাহ নামের এক ব্যাক্তিকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত আড়াইটায় সোনারগাঁ থানায় এক সিএনজি চালক তাকে উদ্ধার করে সোনারগাঁও থানায় নিয়ে আসে। শুক্রবার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ সরাইল থানার এসআই জাকির হোসেন খন্দকারের কাছে আসাদুল্লাহকে হস্তান্তর করেছেন।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের হাজী আলী আকবরের ছেলে আসাদুল্লাহকে ৯ অগাস্ট সরাইলের গ্যাসফিল্ড রাস্তা থেকে তুলে নিয়ে গুম করা হয়েছে অভিযোগ করে ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে তার মেয়ে মোমেনা বেগম বাদী হয়ে অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম ও স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাপ্তান মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
পুলিশ ৬ সেপ্টেম্বর অরুয়াইল ও সরাইল থানার মাঝামাঝি এলাকার চুন্টা কৈবর্তপাড়ার একটি বিল থেকে অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করে। ওই লাশ আসাদুল্লাহর হিসেবে শনাক্ত করেন তার পরিবারের লোকজন। পরে ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে লাশ দাফন করেন। লাশ দাফনের ১০ দিন পর তাকে জীবিত উদ্ধার করা হয়।

সরাইল থানার উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেন খন্দকার বলেন, আসাদুল্লাহর অপহরণ, লাশ উদ্ধার নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছিল। আসাদুল্লাহর লাশ দাফনের পরদিন তার মেয়ে মোমেনা আক্তার বাদী হয়ে অপহরণের পর হত্যা এবং লাশ বিলে ফেলে দেওয়ার অভিযোগ এনে মামলা দায়ের করেন। সেখানে শফিকুল ইসলাম ও কাপ্তান মিয়াসহ সাত জনকে আসামি করা হয়।

তিনি আরো জানান, আসাদুল্লাহ ধূর্ত প্রকৃতির লোক। তাকে সোনারগাঁও থানা থেকে আমাদের হেফজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution