• রাত ৯:২৬ মিনিট সোমবার
  • ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১১ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সোনারগাঁয়ে নিখোঁজের ৬দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পিয়াজের বাজার অস্থির আজ মাহফুজুর রহমান কালামের ৫৮তম জম্মদিন সোনারগাঁ থানার নতুন ওসি কামরুজ্জামান বন্দরে মিশুক চালক জাকির নিখোঁজ বন্দরে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সোনারগাঁয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ছেলে নিহত, বাবাসহ আরেক ছেলে আহত সোনারগাঁয়ে ৯ দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ বন্দরে প্রবাসীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন আয় কমেছে এমপি খোকার ও তার স্ত্রীর বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকের ৭ দিন পর মৃত্যু বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকেন ৭ দিন পর মৃত্যু নদীতে ডুবে যাওয়ার ২১ ঘন্টা পর শিশু রিয়াদের লাশ উদ্ধার বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় মাদ্রাসার নাইটগার্ড আহত ২৪০ দিনে কুরআনে হাফেজ হলেন খালিদ সাইফুল্লাহ রিদওয়াদ আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ

আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: তথাকথিত গণকমিশন কর্তৃক দেশের শীর্ষস্থানীয় আলেম-ওলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ-সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা জামায়াতের উদ্যোগে সোনারগাঁ উপজেলার কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন, জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য ও নারায়ণগঞ্জ জেলা শিক্ষা সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আলী খাঁন ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল মান্নান, জামায়াতের জেলা শিক্ষা ইন্সপেক্টর আজগর আলী, বন্দর উপজেলা আমিন মাওলানা খোশেদ ও সোনারগাঁ দক্ষিণের আমির মাহবুব আলম প্রমুখ।

এছাড়াও কর্মসূচিতে জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে জামায়াত নেতারা বলেন, বাংলাদেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। সাধারণ মানুষের বাকস্বাধীনতা অবরুদ্ধ। দ্রব্যমূলের লাগামহীন ঊর্দ্ধগতিতে অর্থনীতি বিপর্যস্ত। এমন সময় তথাকথিত স্বঘোষিত গণকমিশন গঠন করে দেশের জনপ্রিয় শীর্ষ ১১৬ জন আলেম ও এক হাজার মাদরাসার তালিকা করে দুদকের নিকট জমা দেয়া ইসলামের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ছাড়া আর কিছুই নয়।

তারা বলেন, আওয়ামী সরকার দেশের অবকাঠামোর উন্নয়নের নামে দুর্নীতর মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। তাদের নেতাকর্মীরা আজ আগুল ফুলে কলাগাছে রুপান্তরিত হয়েছে। এ বিষয়গুলো মানুষের নিকট দিবালোকের মতো স্পষ্ট। কিন্তু দেশের স্বাধীনতার সত্যিকারের বিরোধী ঘাদানিক নাস্তিকরা আজ আলেম ও মাদরাসার মধ্যে দুর্নীতি খুঁজে বেড়ায়। এর মাধ্যমে তারা বাংলার ঐতিহ্য হাজার বছর ধরে চলে আসা দেশের ওয়াজ মাহফিলগুলো বন্ধ করতে চায়। তাই দেশের সকল শ্রেণীর আলেম সমাজকে এ ব্যাপারে ঐক্যবদ্ধ হতে হবে।

নেতারা বলেন, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করতে হবে। অন্যথায় দেশের আপামর জনগণ তথাকথিত গণকমিশনের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে এবং উদ্ভুত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ি থাকতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution