• রাত ৪:২০ মিনিট বুধবার
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
রূপগঞ্জ আ.লীগ নেতাকর্মীদের ওপর হামলা, গুলিবিদ্ধ ৬ ভোট পূর্ণগননার দাবি ইউপি সদস্যের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন ১৬ জানুয়ারী সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা হাতিরঝিলে লাল-সবুজের বিজয় নিশান ওড়াবেন তারা সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা আবাসিক হোটেল থেকে সোনারগাঁয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার, স্ত্রী-দেবর লাপাত্তা ইউএনও আতিকুল ইসলাম বদলি নতুন ইউএনও তৌহিদ এলাহি সোনারগাঁয়ে হামলায় মহিলাসহ যুবলীগের ৪ নেতাকে পিটিয়ে জখম, বাড়িঘর ভাংচুর সোনারগাঁয়ে চেয়ারম্যানের বাড়িতে হামলা, বাড়িঘর ভাংচুর ও লুটপাট ॥ ১০ জনকে কুপিয়ে জখম উপজেলা চেয়ারম্যান ও আহবায়ক সামসুল ইসলামের কেন্দ্রে নৌকা পেল ১৫৩ ভোট আষাঢ়িয়ারচরে পরাজিত প্রার্থীর বাড়িতে জয়ী প্রার্থীর সমর্থকদের হামলা, ককটেল উদ্ধার ইউপি নির্বাচনে কে কতো ভোট পেয়ে হার-জিত হলো মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা
কাঁচপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধে হকারদের সড়ক অবরোধের চেষ্টা

কাঁচপুর হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধে হকারদের সড়ক অবরোধের চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঈদকে সামনে রেখে কাঁচপুর পাম্পের সামনে হকারদের উচ্ছেদ, তাদের কাছ থেকে চাঁদা আদায় বন্ধসহ কয়েকটি দাবিতে সোমবার সকালে কাঁচপুর মহাসড়ক অবরোধের চেষ্টা করে কাঁচপুর বাসস্ট্যান্ডের হকাররা। পরে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আশ্বাসে মহাসড়ক থেকে সরে যায় হকাররা।

কাঁচপুর বাসষ্ট্যান্ড এলাকার হকাররা জানায়, সড়ক ও জনপথ বিভাগ তাদের মহাসড়ক থেকে কয়েক দফা উচ্ছেদ অভিযান পরিচালনা করে। উচ্ছেদের পর সড়ক ও জনপথ বিভাগ মহাসড়কের পর একটি নিদিষ্ট স্থানে কাঁটা তারের বেড়া নির্মান করে দেয়। বর্তমানে কাঁচপুরের হকাররা সড়ক ও জনপথ বিভাগের দেয়া কাটা তারের বেড়ার বাহিরে বসে ব্যবসা পরিচালনা করে আসছে। কিন্তু সম্প্রতি কাঁচপুর হাইওয়ে পুলিশের কিছু সদস্য প্রতিদিনই হকারদের কাছ থেকে চাঁদা আদায় করে এবং চাঁদা না দিলে দোকানের জিনিসপত্র ছুড়ে ফেলে দেয়। পুলিশের এহেন কর্মকান্ডে ক্ষুদ্ধ হয়ে সোমবার সকালে মহাসড়ক অবরোধে নামে হকাররা। খবর পেয়ে সোনারগাঁ থানা ওসি মোরশেদ আলম ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর ঘটনাস্থলে পৌচ্ছে পুলিশের এসব কর্মকন্ড বন্ধ ও দোষী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে হকাররা মহাসড়ক ছেড়ে কাঁচপুর মার্কেট এলাকায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। এসময় হকাররা দাবি করেন, আগামী ঈদকে সামনে তাদের যেন উচ্ছেদ করা না হয়ে এখান থেকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution