• বিকাল ৪:২৬ মিনিট সোমবার
  • ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে এক পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত বিএনপির উদ্যোগে কুরআন পাঠ, আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন বারদী আশ্রমে আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৪ সোনারগাঁয়ে অভিনব কায়দায় মিশুক চুরি সোনারগাঁ উপজেলা- থানা সড়কের নির্মান কাজ পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁ জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত সোনারগাঁয়ে ২০ কেজি গাঁজাসহ আটক ১ সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী চিকিৎসককে ১ বছরের কারাদন্ড অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন তিনদিন ধরে তাহিন মিয়া নিখোঁজ সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ছোট ভাই হত্যার রায় ঘোষনার ২৪ ঘন্টা না পেরুতেই ছোট ভাই গ্রেপ্তার সোনারগাঁওয়ে ভারত বাংলাদেশ সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে, এমপি খোকা সোনারগাঁয়ের মানব পাচার মামলার পলাতক আসামী গ্রেপ্তার
কাচঁপুর ইউপির রাস্তার বেহাল দশা: চেয়ারম্যান জানালেন আমার কোন উদ্যোগ নেই

কাচঁপুর ইউপির রাস্তার বেহাল দশা: চেয়ারম্যান জানালেন আমার কোন উদ্যোগ নেই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সংযোগ সড়ক সোনারগাঁয়ে কাচঁপুর ইউনিয়নের ওমর আলী উচ্চ বিদ্যালয় থেকে কাচঁপুর ইউনিয়ন পরিষদের রাস্তার বেহাল দশা। প্রতিদিন হাজার হাজার মানুষ এই রাস্তা দিয়ে কাচঁপুর ইউনিয়ন পরিষদ ,ইউনিয়ন ভূমি অফিসসহ স্কুল ও কলেজে যেতে হয়। দ্রুত রাস্তাটি সংস্কারন করার দাবী জানিয়েছেন এলাকাবাসী। কিন্তু কাঁচপুর ইউপি চেয়ারম্যান জানালেন এ রাস্তা সংস্কারের জন্য আমি কোন উদ্যোগই নেয়নি।

জানা যায়,উপজেলার কাচঁপুর ইউনিয়ন একটি জনবহুল ইউনিয়ন। এখানে স্থাণীয় এলাকা ছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে আসা বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিকরা বসবাস করে। প্রতিদিন এই রাস্তা দিয়ে শত শত যানবাহন যাত্রী নিয়ে চলাচল করে। কাঁচপুর ইউনিয়ন পরিষদের রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না করায় রাস্তার ইট খোয়া ও পিচ উঠে গিয়ে খানা খন্দের সৃষ্টি হয়েছে। বেহাল দশার কারনে প্রতিদিন যানবাহনের যন্ত্রাংশ বিকলসহ ঘটছে ছোট বড় মারাত্বক দূঘটনা। এমনকি রোগীদের দ্রুত হাসপালে আসা যাওয়ার পথে পড়তে হচ্ছে নানা ধরনের ভোগান্তিতে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, রায়েরটেক খাঁন বাড়ীর কয়েকজন আওয়ামীলীগ নেতারা বালু ব্যবসা করার কারনে প্রতিদিন ট্রাক আসা যাওয়ার ফলে রাস্তাটি দ্রুত ভেঙ্গে গেছে। তাদের ব্যবসার গাড়ী আসা-যাওয়ার পথে কেউ বাধা দিলে হামলা, মামলাসহ পুলিশ দিয়ে হয়রানীর শিকার হতে হয়।

রিক্্রা চালক আব্দুল কাদের জানান, আমি ৬ বছর ধরে এই রাস্তায় রিক্্রা চালাই। আমার রিক্সা দিয়ে বিভিন্ন এলাকার মানুষ কাচঁপুর ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিসে আসা যাওয়া করেন। কিন্তু বছর কয়েক আগে রাস্তাটি ভেঙ্গে গেলেও এখনও সংস্কারনের কোন উদ্যোগ নেওয়া হয়নি।

এ বিষয়ে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর বলেন, এই রাস্তার সংস্কারনের ব্যাপারে আমার ইউনিয়ন পরিষদ থেকে কোন প্রকার উদ্যোগ নেওয়া হয়নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution