• দুপুর ২:৪৭ মিনিট বুধবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা
বন্দুক যুদ্ধে নিহত বিয়ার আলমগীরের বিরুদ্ধে ১৬টি মাদকসহ ২১টি মামলা

বন্দুক যুদ্ধে নিহত বিয়ার আলমগীরের বিরুদ্ধে ১৬টি মাদকসহ ২১টি মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী বিয়ার আলমগীর হোসেন নামে সোনারগাঁ ও সিদ্দিরগঞ্জ থানায় ২১ টি মামলা রয়েছে। এর মধ্যে ১৬টি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও ৫টিস অন্যান্য মামলা রয়েছে। বিয়ার আলমগীর মঙ্গলবার ভোর রাতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। এসময় র‌্যাবের ২ সদস্য আহত হয়।

র‌্যাব জানায়, নিহত আলমগীর হোসেন উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেপারীপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। সে পুলিশ ও র‌্যাবের ১ম তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মো: আলেপ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, চেঙ্গাকান্দি এলাকায় মাদকের চালান বেচাকেনা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে আলমগীর নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, সোনারগাঁ থানার (ওসি) তদন্ত জসিম উদ্দিন জানান, ভোর রাতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত বিয়ার আলমগীরের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ২০টি মামলা রয়েছে। এর মধ্যে ১৬টি মাদক মামলা ও ৪টি অন্যান্য মামলা রয়েছে। এছাড়া সিদ্দিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে একটি বিস্ফোরক মামলা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution