• বিকাল ৪:৪৮ মিনিট সোমবার
  • ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে এক পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত বিএনপির উদ্যোগে কুরআন পাঠ, আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন বারদী আশ্রমে আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৪ সোনারগাঁয়ে অভিনব কায়দায় মিশুক চুরি সোনারগাঁ উপজেলা- থানা সড়কের নির্মান কাজ পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁ জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত সোনারগাঁয়ে ২০ কেজি গাঁজাসহ আটক ১ সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী চিকিৎসককে ১ বছরের কারাদন্ড অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন তিনদিন ধরে তাহিন মিয়া নিখোঁজ সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ছোট ভাই হত্যার রায় ঘোষনার ২৪ ঘন্টা না পেরুতেই ছোট ভাই গ্রেপ্তার সোনারগাঁওয়ে ভারত বাংলাদেশ সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে, এমপি খোকা সোনারগাঁয়ের মানব পাচার মামলার পলাতক আসামী গ্রেপ্তার
সােনারগাঁয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

সােনারগাঁয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মেয়ের জামাই বিদেশে যাবে তাই জামাইকে গতকাল রাতে বিমানবন্দরে পৌছে দিয়ে বাড়ী ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হয়েছে স্বপন মিয়া (৫০) নামের এক সাবেক মেম্বার । নিহত স্বপন মিয়া বিবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার মমিনবাড়ী কৃষ্ণনগর এলাকার আব্দুল অদুদের ছেলে।

১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভাের সাড়ে ৪ টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রীজের পাশে এ ঘটনা ঘটে ।

ঘটনাস্থলে উপস্থিত একাধিক ক্ষুদ্র ব্যবসায়ী ও পথচারীরা জানান  স্বপন মিয়া রক্তাক্ত অবস্থায় গলায় হাত দিয়ে কাচঁপুর ব্রীজের উপর থেকে নিচের দিকে নেমে রাস্তার পাশে ঢলে পড়ে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে ব্রীজের উপরে গাড়ীতে তাকে ছিনতাইকারীরা আঘাত করার পর নিচে ফেলে দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে সােনারগাঁ থানার উপ – পুলিশ পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, কাঁচপুর ব্রিজের ঢাল থেকে রক্তাক্ত আবস্থায় এক ব্যক্তির মৃত দেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে তদন্ত চলছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution