• রাত ৩:৪৬ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ সোনারগাঁয়ে ১০টি টিনশেট ও ১টি দোকান পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রস্তুতি মুলক সভা টুমোরো নেভার কামস❞ জামপুরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার আনসার ও টুরিস্ট পুলিশের হামলায় সোনারগাঁ যুবলীগের প্রচার সম্পাদক নাছির আহত সনমান্দি ইউনিয়নবাসীর দোয়া নিয়ে আলী হায়দারের নির্বাচনী প্রচারনা শুরু
সোনারগাঁয়ে ১৮দিন পার হলেও উদ্ধার হয়নি অপহৃত ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা

সোনারগাঁয়ে ১৮দিন পার হলেও উদ্ধার হয়নি অপহৃত ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: অপহরণের ১৮দিন পার হলেও রহস্যজনক কারণে এখনো উদ্ধার হয়নি ৮ম শ্রেণির ছাত্রী ফাতেমা আক্তার।
অপহৃত স্কুল ছাত্রীর বাবা মোঃ কুটি মিয়া জানান, আমার মেয়ে ফাতেমা আক্তার কাচঁপুর আইডিয়াল স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।গত ২২শে ফেব্রুয়ারি ২০২৩ইং সকালে সে স্কুল যাওয়ার পথে কাচঁপুর সোনাপুর এলাকার মাসুদ সরদারের ভাড়াটিয়া আবু কালামের বখাটে ছেলে মোঃ আরমান ও তার সহযোগীরা কাচঁপর  মসজিদ মার্কেটের সামনে থেকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যায়।পরবর্তীতে আশেপাশে খোঁজ নিয়ে কোন সন্ধান না পেয়ে সোনারগাঁও থানায় গিয়ে অপহরনকারীর নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করি। অভিযোগের পর এসআই মোতালেব আমার মেয়েকে উদ্ধার না করে বিবাদীর বাসায় এসে বিষয়টি মিমাংশা করার কথা বলে চলে যান।এভাবে সময় যেতে থাকে কিন্তু আমার নাবালিকা মেয়ের কোন সন্ধান পাচ্ছি না। পরবর্তীতে আবারও থানায় গিয়ে যোগাযোগ করলে এসআই আনিসুর রহমান বলেন যে উক্ত অপহরণের ঘটনায় মামলা করে দিয়েছি। এখন আদালতের ব্যাপার। আমি একজন শারীরিক প্রতিবন্ধী মানুষ। আমি পিঠা বিক্রি করে পরিবার চালাই। আমি কি করে মামলার খরচ চালাবো আর কি করেই আমার নাবালিকা মেয়েকে উদ্ধার করবো?
সরেজমিনে কাচঁপুর সোনাপুর এলাকায় অপহরণের অভিযুক্ত আরমানের বাড়িতে গিয়ে দেখা গেছে তার বাবা মা মামলা হওয়ার পরও চিন্তামুক্ত ভাবে বসবাস করছে।আসামীকে ধরার ক্ষেত্রে বা অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে পুলিশের ভূমিকা নিরব।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালেব বলেন, অপহরণের ঘটনায় মামলা হয়েছে আসামীকে আটকের চেষ্টা চলছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান,উক্ত মামলার আাসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।আসা করি অচিরেই অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার হবে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution