• বিকাল ৪:৪৯ মিনিট শনিবার
  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
সোনারগাঁয়ে আরেক করোনা রোগী সনাক্ত

সোনারগাঁয়ে আরেক করোনা রোগী সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের কাঁচপুরে আরেক করোনা রোগী সনাক্ত হয়েছে।

আজ বুধবার বিকেলে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর কে বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাশ কুমার সাহা জানান, উপজেলার কাঁচপুর বেহাকৈল এলাকার নুর মোহাম্মদ কলোনীতে শহিদুল নামের এক ব্যক্তি কত দিন আগে জ্বর ঠান্ডা, কাঁশি নিয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে তার নমুনা পরিক্ষা করতে যান। আজ সেখান থেকে ফোন করে জানানো হয় সে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে সে ঢাকার কর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন। শহিদুলের বাড়ি ঝালকাঠি এলাকায়। সে এখানে বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি প্রতিষ্ঠানে চাকরী করতেন। তার করোনা সনাক্ত হওয়ার পর কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে।

এর আগে বৈদ্যেরবাজার এলাকায় আবুবকর নামের এক মাদ্রাসা ছাত্র করোনা সনাক্ত হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution