• রাত ৯:২৪ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস
সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় স্বামীর সাথে অভিমান করে মোসাঃ ওসনা খাতুন (২২) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। এ ঘটনায় গৃহবধুর পিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, জগুড়া জেলার শেরপুর থানার কেল্লা গ্রামের রমজার আলীর মেয়ে ওসনা খাতুনের সাথে একই জেলার টুনিপাড়া গ্রামের পারভেজ মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর তারা উপজেলার কাঁচপুর ইউপির সোনাপুর এলাকার মহিউদ্দিনের বাড়ীতে ভাড়া থাকতো। গতকাল সোমবার বিকালে তার স্বামী পারভেজ মিয়ার সাথে ঝগরা হয়। এর জের ধরে ওসনা খাতুন স্বামী পারভেজের সাথে অভিমান করে ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution