• রাত ২:৪১ মিনিট সোমবার
  • ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে এক পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত বিএনপির উদ্যোগে কুরআন পাঠ, আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন বারদী আশ্রমে আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৪ সোনারগাঁয়ে অভিনব কায়দায় মিশুক চুরি সোনারগাঁ উপজেলা- থানা সড়কের নির্মান কাজ পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁ জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত সোনারগাঁয়ে ২০ কেজি গাঁজাসহ আটক ১ সোনারগাঁয়ে ভুয়া ডিগ্রীধারী চিকিৎসককে ১ বছরের কারাদন্ড অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন তিনদিন ধরে তাহিন মিয়া নিখোঁজ সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ছোট ভাই হত্যার রায় ঘোষনার ২৪ ঘন্টা না পেরুতেই ছোট ভাই গ্রেপ্তার সোনারগাঁওয়ে ভারত বাংলাদেশ সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা মাদরাসার তালা ভেঙে লেনদেনের ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে, এমপি খোকা সোনারগাঁয়ের মানব পাচার মামলার পলাতক আসামী গ্রেপ্তার
সোনারগাঁয়ে ধর্ষণের অভিযোগে ভূয়া সেনা সদস্য গ্রেফতার

সোনারগাঁয়ে ধর্ষণের অভিযোগে ভূয়া সেনা সদস্য গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় এক কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগে মনির হোসেন নামের এক ভুয়া সেনা সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ ঘটনায় ধর্ষিত কিশোরীর পিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় কিশোরীর পিতা উল্লেখ করেন, গোপালগঞ্জ জেলার বৌলতলী পদ্মাবিলা এলাকার খন্দকার আলমগীরের ছেলে মনিরের সাথে আমার মেয়ের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয় হয়। ফেইসবুকে মনির হোসেন তাকে সেনাবাহিনীর একজন সদস্য হিসেবে পরিচয় দেয়। পরিচয়ের এক পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। পরে গত বছরের আগষ্ট মাসের ৭ তারিখে আমার মেয়েকে বিয়ে করবে বলে বাড়ি থেকে জুরাইনের পোস্তাখোলা এলাকায় আসতে বলে। তার কথায় রাজি হয়ে আমার মেয়ে বরিশালের বাকেরগঞ্জ থেকে ৪০ হাজার টাকা ও জামাকাপড় নিয়ে পোস্তখোলা এলাকায় আসলে তাকে বিয়ে না করে কাঁচপুর নয়াবাড়ি এলাকায় মনিরের ভাড়াটিয়া বাড়িতে রেখে আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এভাবে কয়েক মাস ধর্ষণের ফলে আমার মেয়ে আর্ন্তস্বত্তা হয়ে পড়লে মনির হোসেন তাকে জোরপূর্বক গর্ভপাত ঘটায়। এর কিছুদিন পর মনির সিলেট যাবে বলে আমার মেয়েকে উক্ত ভাড়াটিয়া বাড়িতে ফেলে রেখে নিরুদ্দেশ হয়ে যায়। পরে আমার মেয়ে এ ঘটনা বাড়িতে থাকা আমার ছোট ছেলে মেয়েদের ফোন করে জানালে আমি ঘটনাটি র‌্যাব-১১কে জানাই। পরে র‌্যাব-১১ শনিবার সকালে কাঁচপুর শিল্পাঞ্চলের ডেনিম নামের একটি পোশাক তৈরী গার্মেন্ট থেকে মনির হোসেনকে আটক করে। আটককৃত মনির নিজেকে সেনা সদস্য পরিচয় দিলেও আসলে সে উক্ত গার্মেন্টের নিরাপত্তা প্রহরী হিসেব কাজ করতো। এ ঘটনায় ধর্ষিতা পিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution