• রাত ৮:০৯ মিনিট বুধবার
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে অপহরন করে তিন বন্ধুর ধর্ষন, ৩দিন পর উদ্ধার ক্যান্টাকি’র দূষিত পানিতে অতিষ্ট এলাকাবাসীর বিক্ষোভ, ৫০ হাজার টাকা জরিমানা চলছে ফুটওভারের সংস্কার কাজ, বিকল্প পথ ব্যবহারের আহবান সোনারগাঁয়ে ১ মহিলার দেহে করোনা সনাক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের তালবাহানার কারণে মোগরাপাড়া টু শম্ভুপুরা সড়কের বেহাল দশা সোনারগাঁয়ে একদিনে ৩ জনের দেহে করোনা সনাক্ত পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ নারায়ণগঞ্জ জেলা সিআইডি’র হাতে থ্রী মাডারের মূল হোতা আলাউদ্দিন গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে জামাতের র্শীষ নেতা গ্রেপ্তার সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেপ্তার সোনারগাঁয়ে ফ্রী মেডিক্যাল ক্যাম্প  সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা
সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় ৭ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ মোশারফ মল্লিক নামের এক মাদ্রাসা শিক্ষককে অধ্যক্ষকে গ্রেফতার পুলিশ। শিশু শিক্ষার্থীর মায়ের অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার শিক্ষকের বিরুদ্ধে শিশুটির মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত মোশারফ মল্লিক (৫৫) ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার চেচরী গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে। সে কাঁচপুর কুদ্দুছের বাড়ীর ভাড়াটিয়া।

শিশুটির মা তার মামলায় উল্লেখ করেন, তিনি ও তার পরিবার নিয়ে কাঁচপুর এলাকায় বসবাস করছেন। তার স্বামী স্থানীয় একটি গার্মেন্টে কাজ করেন। সে সুবাদে তার বাড়ীর পাশে ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিম খানার তার মেজ মেয়েকে পড়াশুনার জন্য ভর্তি করান।  শিশুটি প্রতিদিন সকাল ৮টায় মাদ্রাসায় যায় এবং রাত ৮সময় মাদ্রাসা থেকে বাসায় ফিরেন। এ সুযোগে চলতি মাসের ২৩ তারিখ বিকেল ৩টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোশারফ মোল্লা তার শিশু মেয়েকে তার রুমে নিয়ে শিশুর শরীরের কাপড় চোপড় খুলে যৌণাঙ্গে আঙ্গুল দিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে হুমকি ধামকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বাসায় গিয়ে শিশুটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে তিনি সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution