• সকাল ১১:২৩ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
স্ত্রী’র পরকিয়ার কারনে স্বামীর আত্মহত্যা, স্ত্রী গ্রেফতার

স্ত্রী’র পরকিয়ার কারনে স্বামীর আত্মহত্যা, স্ত্রী গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় স্ত্রী’র পরকিয়ার কারনে নিজের গলায় ফাঁস দিয়ে সোহেল (৩২) নামের এক শ্রমিক আত্মহত্যা করেছে।  গত রোববার সকালে উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই তায়েফ হাসান বাদি হয়ে সোনারগাঁ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর পুলিশ সোহেলের স্ত্রী লিপি আক্তারকে গ্রেফতার করেছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলার হরিণাপাটি গ্রামের সোহেল তার স্ত্রী লিপি আক্তারকে নিয়ে কাঁচপুর সেনপাড়া এলাকার মজিবরের বাড়িতে বাসা ভাড়া করে গার্মেন্টে কাজ করত। তার স্ত্রী লিপি আক্তার গার্মেন্টে কাজ করত। সে সুবাদে লিপি আক্তার বিভিন্ন লোকের সাথে পরকিয়া জড়িয়ে পড়ে বেপরোয়া ভাবে চলাফেরা করতে থাকে। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া লেগে থাকতো।

গত ২১ ডিসেম্বর রাতে পুনরায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রী লিপি তার স্বামীকে অকথ্য ভাষায় গালাগালি করে তালাক দেওয়ার জন্য চাপ দেয়। সোহেল অপমান সহ্য করতে না পেরে বাথ রুমের ভেন্টিলেটারের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।  খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই তায়েফ হাসান বাদি হয়ে নিহতের স্ত্রী লিপি আক্তারকে আসামী করে সোনারগাঁ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দয়ের করেছেন।

লিপি আক্তার কুমিল্লা জেলার পাকদেওড়া গ্রামে ভাঙ্গুরা থানার হিরন মিয়ার মেয়ে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, সোহেলের আত্মহত্যার প্ররোচনার ঘটনায় তার ছোট ভাই বাদি হয়ে মামলা করেছে। ঘটনার সাথে জড়িত লিপিকে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution