• বিকাল ৫:২২ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের সাথে এমপি খোকার শুভেচ্ছা বিনিময়

রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের সাথে এমপি খোকার শুভেচ্ছা বিনিময়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বুধবার পবিত্র ঈদুল আজহার দিন। সময় সন্ধ্যা ৭টা। একজন রিক্সা চালকের পিছন দিয়ে ঘামে ভেজা গায়ে হাত দিয়ে ডাকছেন এক ব্যক্তি। রিক্সা ওয়ালা অনেক আশা নিয়ে ফিরে তাকালেন। মনে মনে ভাবছেন হয়তো কোন যাত্রী ডাকছেন। রিক্সা ওয়ালা তাকাতেই ফিরিয়ে ভয় পেয়ে গেলেন। ভয়ে ভয়ে লোকটার চেহেরার দিকে তাকালেন।। মনে মনে ভাবছেন কি অপরাধ আমার লোকটি আমাকে গায়ে হাত দিয়ে পিছন দিয়ে ডাকছেন। তিনি তো কোন যাত্রী নয়। তার তো রয়েছে বিলাশ বহুল গাড়ী তাহলে আমাকে ডাকছেন কেন? কি ভুল করলাম। মুখ খানা ভয়ে ছোট হয়ে গেল। অল্প সময়ের মধ্যে মনে মনে অনেক কিছু ভেবে নিলেন রিক্সাওয়ারা। কিন্তু ফিরে তাকানোর সাথে সাথে হাত মিলিয়ে তাকে বুকে টেনে নিয়ে ঈদ শুভেচ্ছা জানালেন সেই লোকটি। রিক্সা ওয়ালায় অবাক দৃষ্ঠিতে তাকিয়ে থেকে কিছু সময়ের জন যেন মুখের ভাষা হারিয়ে ফেললেন। সেই লোকটির সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে পেরে মনে মনে নিজেকে ধন্য মনে করলেন। মুর্হুতের মধ্যেই তার চেহেরায় ফুটে উঠলো শত কষ্টের মধ্যে কিছুটা আনন্দ। তবে লোকটিকে তিনি কখনো সামনা সামনি দেখেননি। কিংবা এভাবে কোন দিন গলায় জড়িয়েও ধরেনি। তবে দেখেছেন বিভিন্ন পোষ্টার ব্যানারে। সেই লোকটি আর কেউ নয় তিনি হলেন জাতীয়পার্টির সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
শুধু রিক্সা চালকই নয় মুদি দোকান থেকে শুরু করে পথচারী ও পথশিশুদের সাথেও এমন ভাবে বুকে টেনে নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। ঈদের দিন সন্ধ্যায় পৌরসভার আদমপুর বাজারে গাড়ী থেকে হঠাৎ করে নেমে এভাবে সবার সাথে ঈদ শুভেচ্ছা শুরু করেন সাংসদ লিয়াকত হোসেন খোকা। এসময় তিনি তার জন্য সবার কাছ থেকে দোয়া প্রার্থনা করেন। পরে আদমপুর বাজারে ঘুরতে আসা পথশিশুদের ঈদের বকশিস হিসেবে নতুন ১ শত টাকার নোট প্রদান করেন। ঈদের এমপির কাছ থেকে বকশিস পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান শিশুরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution