• রাত ৩:৫০ মিনিট রবিবার
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ
সোনারগাঁয়ে জাল দলিল করে হিন্দু সম্পত্তি দখলের চেষ্টা

সোনারগাঁয়ে জাল দলিল করে হিন্দু সম্পত্তি দখলের চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভুয়া জাল দলিল করে হিন্দু সম্পত্তি দখলের পায়তারা করছে এক প্রভাবশালী মহল। এ ঘটনায় গত ২ জুলাই রাতে উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের কুটির শিল্পী দীনেশ বিশ্বাস বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভযোগ দায়ের করেন।

জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের কুটির শিল্পী দীনেশ বিশ্বাস পৈতৃক ভিটায় জন্ম থেকে বসবাস করে আসছে। গত কয়েক বছর যাবত একই গ্রামের প্রবাসী আনিসুর রহমান(৩০) ও তার বাবা হযরত আলী(৬৪) এই সম্পত্তি নেয়ার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কাহেনা মৌজায় এস.এ ৫১২ ও আর.এস ৬৮১ নং দাগে গত ১৯ জুলাই ২০২২ ইংরেজি তারিখে ১২৮৬৬ নং একটি জাল দলিল সৃজন করে। এর পর থেকে ভুমি দস্যু আনিসুর রহমান ও তার বাবা হযরত আলী জমি দখলের পায়তারা শুরু করে আসছে।

কুটির শিল্পী দীনেশ বিশ্বাস জানান, লোক মুখে ভুয়া জাল দলিলের ঘটনাটি জানতে পারি। এরপর গত ২ জুলাই ২০২৩ ইংরেজি তারিখে আমার ছেলে বিপ্লবকে নিয়ে ভুমি দস্যু প্রাবসী আনিসুর ও তার বাব হযরত আলীর কাছে ভুয়া দলিলের বিষয়টি যানতে চাই। এসময় আনিসুর রহমান ও তার বাবা হযরত আলী আমার সম্পত্তি দখল করে নিবে এবং এ সম্পত্তি নিয়া কোন ধরনের ঝামেলা করলে প্রাননাশের হুমকি দেয়। তিনি আরো জানান, আমার এ সম্পত্তি ছাড়াও আরো কয়েকটি সম্পত্তিতে একই ভাবে ভুয়া জাল দলিল করে তারা সম্পত্তি ভোগ দখল করছে। তাদের এসব অপকর্মের সুষ্ঠ তদন্ত করে সঠিক বিচার দাবী করেন কুটির শিল্পী দীনেশ বিশ্বাস।
এ বিষয়ে আনিসুর রহমান ভূইয়া বলেন, আমাদের বিরুদ্ধে জাল দলিলের যে অভিযোগ এনেছে এটা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট। যায়গাটা নিয়ে মামলা চলমান, ইতোমধ্যে আদালত থেকে আমরা একটা রায়ও পেয়েছি। তিনি বলেন, দীর্ঘদিন ধরেই একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমাদের সম্মান নষ্ট করার জন্য বাদীকে দিয়ে এসব মিথ্যাচার চালিয়ে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution