• রাত ৯:২০ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস
সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে যুবলীগ নেতার গরুর হাট

সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে যুবলীগ নেতার গরুর হাট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সরকারের নির্দেশ অমান্য করে সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক মোঃ আবু হোসেন চৌধুরী লিপু ঢাকা-গাজীপুর এশিয়ান হাইওয়ে সড়কের পাশে গরুর হাট বসিয়েছেন বলে অভিযোগ উঠেছে। সড়কের পাশে গরুর হাট বসানোর ফলে ওই সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তীতে পড়েছে গাড়ী চালক ও যাত্রীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কোরবানির ঈদকে সামনে দেশের মহাসড়কগুলোর পাশে কোন গরুর হাট বসানো না হয় সে জন্য তিনি সংশ্লিষ্টদের ব্যবস্থা নিতেও নির্দেশ নিয়েছেন। ইতিমধ্যে মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসকদের এ ব্যাপারে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। এরপর মহাসড়কের পাশে যুবলীগ নেতার এ হাট বসানোকে ভালো চোখ দেখছেন না উপজেলা আওয়ামীলীগের নেতারা

জানা গেছে, সোনারগাঁ উপজেলা প্রশাসন থেকে শিরাব জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠের অস্থায়ী পশুর হাটের ইজারা নিয়েছেন তাসফিকা চৌধুরী (রাহা) নামের এক নারী। ওই নারীর নামে হাটটি ইজারা নিলেও মুলত হাটটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধূরী লিপু। তিনি জামপুর ইউনিয়নের শিরাব জামে মসজিদের উন্নয়ন কল্পে বালুর মাঠে শনিবার ও সোমবার থেকে ঈদের দিন রাত পর্যন্ত হাটটি বসানোর জন্য ইজারা নেন। কিন্তু আবু হোসেন লিপু বেশী বেচাকেনার ও ক্রেতা সমাগমের জন্য তিনি নামে মাত্র বালুর মাঠে কয়েকটি গরু বসালেও মুলত হাটটি বসিয়েছেন ঢাকা-গাজীপুর এশিয়ান হাইওয়ে সড়কের পাশে। হাটটি বসানোর পর থেকে ওই রোডে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে এতে ভোগান্তীতে পড়েছে ওই সড়কে চলাচলরত কয়েক হাজার যাত্রী ও পন্যবাহি ট্রাক ও লরি।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এ ব্যক্তি জানান, আবু হোসেন লিপু উপজেলা যুবলীগ ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরুর নাম ভাঙ্গিয়ে হাটটি ইজারা নিয়েছেন তার চাচাতো বোনের নামে। হাটটি মসজিদের উন্নয়নকল্পে খাতা কলমে থাকলেও মুলত হাট থেকে অর্জনকৃত সকল টাকা নিয়ে যান আবু হোসেন লিপু।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা যুবলীগের আবু হোসেন লিপু জানান, এশিয়ান হাইওয়ের পাশে হাট বসিয়েছি এটা মিথ্যা কথা। আমরা সড়ক থেকে অনেক ভেতরে সরকারী জায়গায় হাট বসিয়েছি।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, শিরাবো হাটটি একটি মসজিদের বালুর মাঠে করার কথা। কেই যদি সড়কের পাশে করে থাকে তাহলে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution