• সন্ধ্যা ৭:১৯ মিনিট রবিবার
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি? মোগরাপাড়া চৌরাস্তায় বেড়েছে গাড়ি ও সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁয়ে ১০ জনকে ৮ হাজার জরিমানা, ৮টি ইজিবাইক জব্দ মোশারফ হোসেনের মৃতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক সরকারের দেয়া লকডাউন মানার বালাই নেই বারদী বাজারে মোশারফ হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ থানা বিএনপির শোক মোশারফ হোসেনের মৃত্যুতে ইউপি চেয়ারম্যান জহিরুল হকের শোক সোনারগাঁয়ে আজও নমুনার তুলনায় শতভাগ করোনা আক্রান্ত, মৃত্যু ১ আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুলে মোশারফ হোসেনের জানাযা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুমের শোক উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল সোনারগাঁয়ে জমে উঠেছে কোরবানী মাংসের হাট হাত থেকে মাংসের দুর্গন্ধ দূর করার সহজ উপায়,জেনে নিন
সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে যুবলীগ নেতার গরুর হাট

সোনারগাঁয়ে মহাসড়ক দখল করে যুবলীগ নেতার গরুর হাট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সরকারের নির্দেশ অমান্য করে সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক মোঃ আবু হোসেন চৌধুরী লিপু ঢাকা-গাজীপুর এশিয়ান হাইওয়ে সড়কের পাশে গরুর হাট বসিয়েছেন বলে অভিযোগ উঠেছে। সড়কের পাশে গরুর হাট বসানোর ফলে ওই সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তীতে পড়েছে গাড়ী চালক ও যাত্রীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কোরবানির ঈদকে সামনে দেশের মহাসড়কগুলোর পাশে কোন গরুর হাট বসানো না হয় সে জন্য তিনি সংশ্লিষ্টদের ব্যবস্থা নিতেও নির্দেশ নিয়েছেন। ইতিমধ্যে মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসকদের এ ব্যাপারে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। এরপর মহাসড়কের পাশে যুবলীগ নেতার এ হাট বসানোকে ভালো চোখ দেখছেন না উপজেলা আওয়ামীলীগের নেতারা

জানা গেছে, সোনারগাঁ উপজেলা প্রশাসন থেকে শিরাব জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠের অস্থায়ী পশুর হাটের ইজারা নিয়েছেন তাসফিকা চৌধুরী (রাহা) নামের এক নারী। ওই নারীর নামে হাটটি ইজারা নিলেও মুলত হাটটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধূরী লিপু। তিনি জামপুর ইউনিয়নের শিরাব জামে মসজিদের উন্নয়ন কল্পে বালুর মাঠে শনিবার ও সোমবার থেকে ঈদের দিন রাত পর্যন্ত হাটটি বসানোর জন্য ইজারা নেন। কিন্তু আবু হোসেন লিপু বেশী বেচাকেনার ও ক্রেতা সমাগমের জন্য তিনি নামে মাত্র বালুর মাঠে কয়েকটি গরু বসালেও মুলত হাটটি বসিয়েছেন ঢাকা-গাজীপুর এশিয়ান হাইওয়ে সড়কের পাশে। হাটটি বসানোর পর থেকে ওই রোডে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে এতে ভোগান্তীতে পড়েছে ওই সড়কে চলাচলরত কয়েক হাজার যাত্রী ও পন্যবাহি ট্রাক ও লরি।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এ ব্যক্তি জানান, আবু হোসেন লিপু উপজেলা যুবলীগ ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরুর নাম ভাঙ্গিয়ে হাটটি ইজারা নিয়েছেন তার চাচাতো বোনের নামে। হাটটি মসজিদের উন্নয়নকল্পে খাতা কলমে থাকলেও মুলত হাট থেকে অর্জনকৃত সকল টাকা নিয়ে যান আবু হোসেন লিপু।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা যুবলীগের আবু হোসেন লিপু জানান, এশিয়ান হাইওয়ের পাশে হাট বসিয়েছি এটা মিথ্যা কথা। আমরা সড়ক থেকে অনেক ভেতরে সরকারী জায়গায় হাট বসিয়েছি।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, শিরাবো হাটটি একটি মসজিদের বালুর মাঠে করার কথা। কেই যদি সড়কের পাশে করে থাকে তাহলে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution