• সন্ধ্যা ৭:৪১ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায়
সোনারগাঁয়ে যুবলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ আহত-৫ আটক -১, সড়ক অবরোধ

সোনারগাঁয়ে যুবলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ আহত-৫ আটক -১, সড়ক অবরোধ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা এলাকায় একটি কোম্পানীর বালু ভরাটকে কেন্দ্র করে মীরেরটেক পুলিশ ফাঁড়ির সামনে ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষেও ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় জামপুর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর নুরকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা এলাকায় একটি কোম্পানীর বালু ভরাটকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে দ্বন্ধ শুরু হয়। এ দ্বন্ধের জের ধরে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপনের চাচাতো ভাই সাগর চৌধুরীর সাথে জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুন নূর, আল আমিন ওরফে ডিশ আলামিন, গোলজার, ইদ্রিসের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শুক্রবার রাতে মিরেরটেক এলাকায় তালতালা পুলিশ ফাঁড়িতে স্থানীয় ফুটবল খেলা নিয়ে একটি সমস্যার সমাধানের জন্য বিচার শালিশে বসে। সেখানে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন ও আব্দুন নূর লোকদের ধাক্কাধাক্কি শুরু হয়। এক পর্যায়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় গ্রুপের ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হোসেন লিপুর নেতৃত্ব এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে তার নেতাকর্মীরা। পরে পুলিশ এসে তাদের ওখান থেকে উঠিয়ে দেয়।

এ ঘটনায় ঘটনাস্থল থেকে জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুন নূরকে আটক করে। পরে রাতেই মিমাংসার আশ্বাসে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া আব্দুন নূরকে ছাড়িয়ে নিয়ে যায়।

আহত আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন জানান, আমার চাচাতো ভাইয়ের আক্রশের জের ধরে আমাদের হত্যার উদ্দেশ্যে ফাঁড়ির সামনে আব্দুন নূরের নেতৃত্বে এ হামলা চালিয়ে আহত করে।

এ বিষয়ে আব্দুন নূর বলেন, লিপন চৌধুরীর চাচাতো ভাইয়ের কাছ থেকে পাওনা টাকা চাওয়ার আমাদের উপর ঈদের আগের দিন হামলা করে তার লোকজন। পরে গত শুক্রবার রাতে আমাদের উষ্কানিমূলক কথাবর্তার জবাবে আমাদের এক ড্রাইভারকে কুপিয়ে আহত করার কারনের আমরা তাদের উপর হামলা চালিয়েছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution