• বিকাল ৫:৩৮ মিনিট শনিবার
  • ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় যেতে বাঁধা

সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় যেতে বাঁধা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বশিরগাঁও এলাকায় তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে সিয়াম নামের এক বখাটের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ধর্ষণ চেষ্টাকারী পলাতক রয়েছে। তবে স্থানীয়রা জানান, বিষয়টি গ্রাম্য মাতবররা মিমাংসা করার কথা বলে ওই ছাত্রীর পরিবারকে থানায় কোন অভিযোগ দিতে গ্রাম্য মাতাবররা চাপ প্রয়োগ করেছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী।

জানা গেছে, উপজেলার বশিরগাঁও এলাকায় তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে মঙ্গলবার বিকেলে সিয়াম নামের এক বখাটে খেলার কথা পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। পরে বখাটে সিয়াম ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এতে ছাত্রীটি তাকে বাঁধা দিলে এক পর্যায়ে বখাটে তাকে ধর্ষণে ব্যর্থ হয়। পরে ওই ছাত্রী বাড়িতে এসে বিষয়টি তার বাবা মাকে খুলে বললে তার বাবা মা গ্রাম্য মাতাব্বর নুরুল ইসলাম ও খবির উদ্দিনের কাছে বিচার দাবি করে। মাতাব্বর খবরউদ্দিন ও নুরুল ইসলাম ওই ছাত্রীর বাবা-মাকে বিষয়টি থানা পুলিশকে না জানাতে চাপ দেয় এবং ছাত্রীকে যখন বিয়ে দিবে তখন ছাত্রীর বিয়ের খরচ তারা বখাটের পরিবারের কাছ থেকে আদায় করে দিবে বলে প্রলোভন দেখায়। মাতাব্বদের প্রলোভন ছাত্রীর মা-বাবা না মানলে ছাত্রীর মা-বাবাকে থানায় যেতে বাঁধা প্রদান করে মতাবররা।

এ ব্যাপারে গ্রাম্য মাতাব্বর নুরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন, ধর্ষণের ঘটনায় বিচার নিয়ে আমার কাছে এসেছিল। আমি তাদের সঠিক বিচার পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলাম। তবে থানায় যেতে বাঁধা দেওয়ার বিষয়টি সত্য নয়।

এ ব্যাপারে জামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার আলেজান মিয়া জানান, ধর্ষণের ঘটনা আমি শুনেছি। সকালে উভয়পক্ষ আমার কাছে এসেছিল। আমি রাতে এসে বিষয়টি দেখবো বলে তাদের জানিয়েছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution