• রাত ১২:১৪ মিনিট রবিবার
  • ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত অভিনেত্রী শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী ওমিক্রন থেকে বাঁচতে যেসব খাবার বেশি খেতে হবে আসামিই চালাচ্ছিলেন সোনারগাঁ পুলিশের সেই গাড়ি সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে গার্মেন্ট শ্রমিকদের মহাসড়ক অবরোধ
সোনারগাঁয়ে ১৫শত পিছ ইয়াবা হয়ে গেলে ২৫পিস

সোনারগাঁয়ে ১৫শত পিছ ইয়াবা হয়ে গেলে ২৫পিস

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনিরের কেরামতিতে অবাক হয়ে গেছে উপজেলার সাদিপুর ইউনিয়নের এলাকাবাসী। গতকাল শুক্রবার রাতে নয়াপুর বাজার থেকে অসংখ্য মানুষের সামনে জলিল নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ১৫শত পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে শনিবার সকালে ওই মাদক ব্যবসায়ীকে ২৫ পিছ ইয়াবা দেখিয়ে মামলা দিয়ে কোর্টে চালান করা হয়। এ ঘটনায় সাদিপুর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার থেকে মৃত আব্দুর রহমানের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল জলিলকে নয়াপুর বাজার থেকে আটক করে মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনির হোসেন। এসময় জলিলের দেহ তল্লাসী করে ১৫শত ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় শীর্ষ মাদক ব্যবসায়ী জলিলকে আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে এসআই মনির হোসেন জানান, মাদক ব্যবসায়ী জলিলকে ১৫ শত নয় ২৫ পিছ ইয়াবাসহ আটকরা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান জানান, গতকাল রাতে নয়াপুর বাজার থেকে জলিলকে ২৫ পিছ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে আমাকে জানিয়ে এস আই মনির। যদি ১৫ শত পিছ আটক করা হয় বাকিগুলোর কথা সে বলতে পারব।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, ১৫ শত পিস মাদকের ব্যাপারে আমি অবগত নই। তবে, থানায় একটি ২৫ পিছ ইয়াবার মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) সাজিদুর রহমান জানান, একজন মাদক ব্যবসায়ীকে যে পরিমান মাদকসহ আটক করা হবে তাকে সে পরিমান মাদক দিয়ে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution