• রাত ৪:১৩ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদলের হুসিয়ারী

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদলের হুসিয়ারী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আমরা মুসলমান, আমরা মসজিদে গিয়ে নামায পড়ি, আমাদের বাবা, ছেলে আত্মীয় স্বজন সবাই ইসামের পথে চলি, অথচ এ সমাজের স্বাধীনতা বিরোধীরা আওয়ামীলীগকে প্রশ্ন বিদ্ধ করতে চায়। এ স্বাধীনতা বিরোধীরাই যুদ্ধের সময় আমার সুন্দরী মা বোনকে পাক হানাদার বাহিনীর হাতে তুলে দিয়ে ছিল ইজ্জত লন্টন করার জন্য। আজ সেই ধর্ম ব্যবসায়ীদের কাজ থেকে সর্তক থাকতে হবে। স্বাধীনতার পর আওয়ামীলীগ সরকারের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই ইসলামী ফাউন্ডেশন তৈরী করেছিলেন, ওআইসি সম্মেলনে বাংলাদেশের নাম লিখিয়েছিলেন, তুরাগ নদীর তীরে ইজতেমার ব্যবস্থা করেছিলেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি মাদ্রাসার অনুমতি দিয়েছেন ইমামদের ভাল চাকরীর ব্যবস্থা করেছেন। অথচ দেখেন বড় বড় মুসলিম দেশ ইরাক তুরস্ক, ও মিশরের মতো দেশে গিয়ে দেখবেন প্রতিছবি নির্মাণ করা হয়েছে স্মৃতির জন্য মূর্তি পুজার জন্য নয়। আমাদের প্রিয় নবীজি কখনো ধর্ম নিয়ে বাড়াবাড়ি করেন নাই। তিনি কি কখনো কি বলেছেন হিন্দুকে জবাই করে, তিনি কি বলেছেন খ্রীষ্টানদের কতর করো যে বৌদ্ধ তাকে মেরে ফেলো। রাসুল (সা.) বলেছেন যে মানুষকে ভালবাসে আল্লাহ তালা তাকে ভালবাসেন। তাহলে কেন আপনারা এসব বিভ্রান্ত ছড়াতে ছান। তাই বলছি ধর্ম ব্যবসায়ীরা ভালো হয়ে যান। বাড়াবাড়ি করবেন না তাহলে অহিংস আন্দোলন শুরু করবো। আমাদের ধাক্কায় যদি বঙ্গোপসাগরে পড়ে যান সেই দোষ আমাদের নয়। সোনারগাঁ থেকে আপনাদের হুসিয়ারী দিয়ে যাচ্ছে পালানোর পথ পাবেন না। তাই বলছি এখনো সময় আছে ভালো হয়ে যান। মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্ষ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতবাদে বিক্ষোভ ও জনসভায় এসব কথা বলেন।

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্ষ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতবাদে বিক্ষোভ ও জনসভায় এসব কথা বলেন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যার ডা. রব, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ন আহবায়ক ডা: আতিকুল্লা, পিরোজপুর ইউপি সদস্য মমতাজ বেগম, সেলিম রেজা, মোশারফ হোসেন, কবির মিয়া, মুক্তিযোদ্ধ ফজলুল হক, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, শাহাবুদ্দিন, মাসুম বিল্লাল, আলমচাঁন, আবু হানিফ, কামাল হোসেনসহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution