• রাত ৪:৪৫ মিনিট রবিবার
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ
ইউপি সদস্য ও তার ছেলেদের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন

ইউপি সদস্য ও তার ছেলেদের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন

Logo


রুহুল আমিন: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও তার ছেলেদের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে গণমিছিল ও মানববন্ধন করেছে স্থানীয়রা। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী রাস্তায় এ গণমিছিল ও মানববন্ধন করে তারা।

জানা যায়, কিছুদিন পূর্বে এক অটোচালককে অপহরণ করে মারধর করে মনির মেম্বারের ছেলে ও তার সহযোগিরা। এ হামলার জের ধরেই চকবাজারে মনির মেম্বার ও অটোচালক গ্রুপদের মাঝে এক সংঘর্ষ সৃষ্টি হয়। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এ নিয়ে থানায় মামলাও হয়েছে।

মানববন্ধনে নোয়াগাঁও ইউনিয়ন আ.লীগের সভাপতি শহিদুল্লাহ সরকার বলেন, মনির ও তার পরিবারের লোকজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে ডাকাতিসহ থানায় বিভিন্ন মামলাও রয়েছে। তাদের বাড়ি রাস্তার সাথে হওয়ার সুবাধে তারা গাড়ি থেকে চাঁদা নেই। কেউ দিতে না চাইলে তার উপর তারা অমানবিক অত্যাচার করে। তাদের অত্যাচারে স্থানীয়রা অতিষ্ঠ।

তিনি আরও বলেন, কিছুদিন পূর্বে এক অটোচালক চাঁদা না দেওয়ায় তাকে অপহরণ করে তারা। পরে তাকে হত্যার উদ্দেশ্য মারতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এতে সে গুরুতর আহত হয়। এখনো সে চিকিৎসাধীন রয়েছে। অথচ মনির মেম্বার থানায় আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে। এমনকি পুলিশ এ মামলায় নিরপরাধ ব্যক্তিদেরও গ্রেফতার করছে বলে তিনি অভিযোগ করেন।

স্থানীয়রা জানায়, মনির মেম্বার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ কাজে যে বাঁধা হয়ে দাঁড়ায় তাকে তারা বিভিন্ন হুমকি ও মারধর করে। তারা আরও বলেন, এখন আবার তারা বিভিন্ন গাড়ি থেকেও চাঁদাবাজি করছে। এতে গাড়ির চালক থেকে শুরু করে আমরা অতিষ্ঠ। আমরা তার বিচার চাই।

তবে, মনির মেম্বারের স্ত্রী সব অভিযোগ অস্বীকার করে বলেন, শহিদুল্লাহ সরকার হুকুমেই তার জামাইকে মারধর করে দুর্বৃত্তরা। এখন তারা পরিকিল্পিতভাবে নাটক সাজানোর চেষ্টা করছে। তিনি ইউপি চেয়ারম্যান সামসুকে দায়ী করে বলেন, তিনি ইচ্ছা করলে এ হামলা হতো না। তার জন্যই এ হামলা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বু আলম সুমন বলেন, মনির মেম্বারের উপর অমানবিকভাবে মারধর করা হয়েছে। এ মামলায় যাদের আসামি করা হয়েছে কেবলমাত্র তাদেরকেই আমরা গ্রেফতার করছি। এতে যারা জড়িত নয় আমরা তাদের গ্রেফতার করছি না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution