• রাত ১:৪৩ মিনিট রবিবার
  • ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত বিনা প্রতিদ্বন্ধিতার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এড: সামসুল ইসলাম ভূইয়া’র প্রতিদ্বন্ধিতার ঘোষনা সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন
সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত

সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী এলাকায় মাছ ধরার প্রজেক্ট থেকে মাছ ধরতে নিষেধ করায় সন্ত্রাসীদের হামলায় এক ব্যক্তি মারাত্মক আহত হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আঃ মজিদ, তার ভাই ইলিয়াস মিয়া তাদের ২৪ সদস্যের বেশ কয়েকজন বন্ধুদেরকে সাথে নিয়ে লক্ষীবরদী গ্রামের বর্ষার মৌসুমে নিজের বাড়ীর পুকুরে দীর্ঘদিন যাবত মাছের প্রজেক্ট করে ব্যবসা করিয়া আসিতেছিলো। উক্ত পুকুরের প্রজেক্ট থেকে বেশ কয়েকদিন ধরে একই গ্রামের আঃ খালেকের ছেলে সন্ত্রাসী স্বপন মিয়া (৪০) দীর্ঘদিন ধরে কাউকে কিছু না বলিয়া জোরপূর্বক মাছ ধরিয়া নিয়া যায়। বিষয়টি জানতে পেরে উক্ত পুকুরের প্রজেক্টের ব্যবসায়ীরা সকলে মিলে স্বপনকে মাছ ধরতে নিষেধ করে। কিন্তু সন্ত্রাসী স্বপন তাদের কোন কথা কর্নপাত না করিয়া তাদের সবাইকে মারধরসহ বিভিন্নধরনের হুমকী প্রদান করে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে পূণরায় সেই মাছের প্রজেক্টে মাছ ধরতে আসলে তাকে বাঁধা প্রদান করলে উভয় পক্ষে তর্ক বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় বিষয়টি আশেপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকেই মিমাংশা করে দেয়। কিন্তু এঘটনায় ক্ষুব্ধ হয়ে একই দিন সন্ধ্যায় পার্শ্ববর্তী বিশনাদী বাজারে ইলিয়াস মিয়ার ভাই আঃ মজিদ মেম্বার, তার ভাই মোস্তফা ও ইলিয়াসের ছেলে পলাশকে একা পেয়ে সন্ত্রাসী স্বপনের নেতৃত্বে তার ভাই রতন(৪৫) ও মকবুল(৩৫), সাইদুল(৩০), রতনের ছেলে ইয়াছিন(২৬), শাহাদাত(২৩), শাহপরান(২০), রাসেল(১৮), মৃত. কদম আলীর ছেলে মনির(৪০), মৃত. নুরু মিয়ার ছেলে জয়নাল(৪০), হযরত আলী(৩৫), মোসলেমের ছেলে হৃদয়(১৮), আসকর আলীর ছেলে কবির হোসেন(৫০), ইলিয়াসের ছেলে শাকিল এবং বিশনাদী গ্রামের হযরত আলীর ছেলে অহিদুল(৪০), অহিদুল ইসলাম ওরফে অইক্কার ছেলে সবুজ(২০)সহ আরও অজ্ঞাতনামা ৪/৫জন সন্ত্রাসী মিলে তাদের পথরোধ করে ধারালো অস্ত্র দা, বটি, লোহার রড ও লঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক আহত করে। সন্ত্রাসীরা সাবেক মেম্বার আঃ মজিদের মাথায় ধারালো বটি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং তার ভাই মোস্তফা ও ভাতিজা রাসেল সন্ত্রাসীদের হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তারাও মারাত্মক আহত হয়। এদিকে সন্ত্রাসীরা আহত মোস্তফার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা ও তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। এসময় আহতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে দ্রুত সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সাবেক মেম্বার আঃ মজিদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় আহত সাবেক মেম্বার আঃ মজিদের ভাই ইলিয়াছ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution