• রাত ৪:৪৪ মিনিট রবিবার
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ
আপন ভাইকে ফাঁসাতে শিশু বোনকে হত্যা করে ঘাতকরা

আপন ভাইকে ফাঁসাতে শিশু বোনকে হত্যা করে ঘাতকরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: হুমায়ারার বড় ভাই সজিবকে ফাঁসানোর জন্যই হত্যা করা শিশু হুমায়ারাকে। মুল আসামীদের গ্রেপ্তারের পর এ তথ্য জানান র‌্যাব-১১।

গতকাল রাতে সোনারগাঁ উপজেলার শিশু ‘‘হুমায়ার আক্তার’’ হত্যা মামলার মূল হত্যাকারী সেলিম ওরফে উদয় সহ ২ আসামী র‌্যাব-১১র হাতে গ্রেফতার হয়।

সোমবার মুন্সীগঞ্জের সদর থানার দক্ষিণ কেওয়ার এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো সোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়নের চেংগাকান্দি এলাকার মৃত হাসন আলীর ছেলে শুক্কুর আলী (৫০) ও শুক্কুর আলীর ছেলে সেলিম মিয়া ওরপে উদয়(২২)।

র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়, আসামী মোছাঃ বৈশাখী আক্তারের স্বামী সজীবের সাথে আসামী সেলিম মিয়া ওরফে উদয় (আসামী মোছাঃ বৈশাখী আক্তারের ভগ্নিপতি) এর বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে সেলিম সজীবের প্রতি প্রতিশোধ পরায়ণ হয়ে তার বোন হুমাইরাকে হত্যার পরিকল্পনা করে।

এই পরিকল্পনার অংশ হিসেবে সেলিম তার শ্যালিকা বৈশাখী শিশু হুমাইরাকে তার হাতে তুলে দিতে বলে। আসামী বৈশাখী তার শশুরবাড়ীর লোকজনের সাথে পারিবারিক সম্পর্কের অবনতি হওয়ায় উক্ত প্রস্তাবে রাজি হয়ে ভিকটিমকে বেড়ানোর কথা বলে আসামী সেলিমের কাছে তুলে দেয় ও বাড়ীতে এসে ভিকটিম হারিয়ে যায় বলে জানায়।

পরবর্তীতে আসামী সেলিম এজাহারে উল্লেখিত অন্যান্য আসামীদের সহযোগিতায় পরস্পর যোগসাজশে শিশু হুমাইরাকে হত্যা করে লাশ গুম করে।মূলত পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। পরে নিখোঁজের দুইদিন পর তার লাশ সোনারগাঁ থানার বড় নয়াগাঁও এলাকায় বালুর মধ্যে অর্ধেক পুঁতা অবস্থায় পাওয়া যায়।

এ হত্যা মামলার অধিকতর তদন্তের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়কে তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন ও র‌্যাব-১১ কর্তৃক উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য  আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution