• রাত ১:৫৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জি: মাসুম

সোনারগাঁবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জি: মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মহান বিজয় দিবসে সোনারগাঁবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। গণমাধ্যমে তিনি এক বাণীতে দেশবাসীকে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বাণীতে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙালির সামনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

চেয়ারম্যান মাসুম আরও বলেন, দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী যুদ্ধে শহীদদের আত্মত্যাগ আর ২লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহঙ্কার।

পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে। মুক্তিযুদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সম্বৃদ্ধ করতে শক্তি যোগায়।

বিজয় দিবস উপলক্ষে স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ করেন তিনি।

ধন্যবাদ জানান বাংলাদেশের উন্নয়নের রূপকার গনতন্ত্রের মানষকন্যা চারবারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।

এছাড়া মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফেরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন। সব ভেদাভেদ ভুলে বিজয় দিবসের চেতনায় সুখি, সমৃদ্ধশালী পল্লীবন্ধুর নতুন বাংলাদেশ গড়তে সবার প্রতি উদাত্ত আহ্বান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution