• রাত ৪:৩১ মিনিট রবিবার
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ
সোনারগাঁয়ে আলী হত্যা মামলায় বাদির নারাজী, তদন্তভার সিআইডিতে

সোনারগাঁয়ে আলী হত্যা মামলায় বাদির নারাজী, তদন্তভার সিআইডিতে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: ২০১৮ সালের ৪ জানুয়ারী সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকাতে সোনারগাঁ রির্সোস সিটিতে বালু ভরাটকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধের জের ধরে মোহাম্মদ আলী (৩০) নামের যুবলীগের এক নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে বালু সন্ত্রাসীরা। এ হত্যার ঘটনায় আদালতে নারাজি পিটিশন দাখিল করেছেন মামলার বাদি।

সোমবার (৭ জানুয়ারী) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসীনের আদালতে অধিকতর তদন্তের জন্য নারাজি পিটিশন দাখিল করেন মামলার বাদি নিহতের মা শিউলী বেগম। শুনানী শেষে আদালত অধিকতর তদন্তের জন্য নারায়ণগঞ্জ সিআইডিকে নির্দেশ দেন।

এদিকে সোমবার শুনানী শেষে আদালতপাড়ায় বাদি ও তার ভাইকে মারধরসহ তাদেরকে প্রাণনাশের হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে জামিনে থাকা আসামীদের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ সুপারের বরাবরে একটি লিখিত অভিযোগ দিয়েছেন মামলার বাদি।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এএসআই শহীদুল ইসলাম জানান, বাদির নারাজি পিটিশনের প্রেক্ষিতে আদালত অধিকতর তদন্তের জন্য নারায়ণগঞ্জ সিআইডিকে নির্দেশ দেন।

নারাজি পিটিশনে বাদি শিউলী বেগম উল্লেখ করেন, মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে দাখিলকৃত চার্জশীটে আফজালের নাম বাদ দিয়েছেন। অথচ মামলার ১নং আসামী মোশারফ মেম্বার, অপর দুই আসামী পনির ও বাহাউল তাদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে আফজালের নাম উল্লেখ করেছেন।

এছাড়া চার্জশীটে যাদেরকে স্বাক্ষী হিসেবে দেখানো হয়েছে তাদের অধিকাংশ আসামী পক্ষের আত্মীয় স্বজন। এর মধ্যে ১৩নং স্বাক্ষী আব্দুল গাফফার আসামী নোয়াবের আপন বোনের স্বামী। এছাড়া হত্যাকান্ডে যে সকল অস্ত্র ব্যবহৃত হয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা সেই সকল অস্ত্র জব্দ করেন নাই।

তদন্তকারী কর্মকর্তা তদন্তের ফলাফল বাদিকে অবগত করেন নাই। তদন্তকারী কর্মকর্তা আসামীদের দ্বারা প্রভাবিত হয়ে চার্জশীট প্রদান করেছে বলে বাদি নারাজি পিটিশনে উল্লেখ করেন। তিনি মামলাটি অধিকতর তদন্তের দাবি জানান।

অপরদিকে পুলিশ সুপারের বরাবরে দাখিলকৃত অভিযোগে বাদি উল্লেখ করেন, সোমবার সকালে আদালতে শুনানী শেষে বের হওয়ার পরে আদালতপাড়ায় মামলার বাদি শিউলী বেগম ও তার ভাই জাকির হোসেনকে আসামী মোশারফ মেম্বার, দিপু, শান্ত, জসিম, কবির, আবু সাঈদ, হাবিব, জসিম মিলে মারধর করে এবং তার ভাই জাকির হোসেনকে ১নং আসামী মোশারফ মেম্বার হুমকী দেয় বেশি বাড়াবাড়ি করলে জাকিরকে জবাই করে হত্যা করা হবে। এসময় তারা মামলা তুলে নেয়ারও হুমকী দেয়। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও উল্লেখ করেন।

উল্লেখ্য ২০১৮ সালের ৪জানুয়ারী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকাতে বালু ভরাটকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধের জের ধরে মোহাম্মদ আলী (৩০) নামের যুবলীগের এক নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে বালু সন্ত্রাসীরা।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হয়েছে। মামলাটি প্রথমে সোনারগাঁ থানা পুলিশ তদন্ত করলেও পরবর্তীতে পুলিশ সুপারের নির্দেশে মামলাটি তদন্ত করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মামলার ১নং আসামী মোশারফ মেম্বার, অপর দুই আসামী পনির ও বাহাউল আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

সম্প্রতি ডিবি পুলিশ আদালতে চার্জশীট দাখিল করে। নিহত মোহাম্মদ আলী উপজেলার সাহাপুর গ্রামের এলাকার মৃত আরজান আলীর ছেলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution