• সকাল ৮:১৪ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
আল্লামা আহমদ শফি’র আগমন উপলক্ষে কয়েক হাজার মুসল্লি’র সমাগম বারদীতে

আল্লামা আহমদ শফি’র আগমন উপলক্ষে কয়েক হাজার মুসল্লি’র সমাগম বারদীতে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের বারদী বাজার মারকাজ মসজিদ সংলগ্ন ঈদগাহ্ মাঠে বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ শাখার আঞ্চলিক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও ইসলামী মহা সম্মেলনে প্রধান মেহমান হিসেবে আসেন হেফাজতে ইসলামের আমির ও বাংলাদেশ কওমী মাদ্রসা শিক্ষা বোর্ডর চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফি (দা.বা.)। তার আগমন উপলক্ষে সকাল থেকে বারদী মারকাজ মসজিদ মাঠে ও মসজিদে জড়ো হতে থাকেন সাধারণ মুসল্লি বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার ইমাম- শিক্ষার্থীরা। দুপুর হতেই আল্লামা আহমদ শফিকে দেখতে ও তার মুখের কথা শুনতে প্রখর রোদ উপেক্ষা করে হাজারও মুসল্লি জড়ো হন মসজিদের মাঠে। তার আগমন উপলক্ষে বারদীতে রব রব আনন্দ পরিলক্ষিত হয় চারদিকে। আল্লামা শফি যখন মঞ্চে উঠেন তখন হাজারো মুসল্লিরা তার নামে শ্লোগান ধরেন। পরে আল্লামা শফি মুসল্লিদের উদ্দেশে ১৩ মিনিটের বেশী বক্তব্য রাখেন।

এদিকে তার আগমনকে কেন্দ্র করে মোগরাপাড়া বারদী রোড ও মদনপুর বারদী রোডে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তীতে পড়ে বারদী সমাবেশে আসা মুসল্লিরা। মুসল্লিদের অতিরিক্ত চাপে খাবার হোটেল ও চায়ের দোকানগুলোতেও অতিরিক্ত ভীড় লক্ষ্য করা যায়। অধিক লোকের কারনে দোকানগুলোতে থাকা খাবারও শেষ হয়ে যায়। এছাড়া তীব্র গরমে দোকানগুলোতো থাকা পানি শেষ হয়ে যায়। এতে অনেকে তৃষ্ণা নিবারনের পানিও পাননি।  এদিকে অতিরিক্ত যাত্রীর চাপে গাড়ীর সংকটে অনেকে হেটে গন্তব্যে পৌচ্ছান। অনেক আবার দীর্ঘক্ষন হেটে গাড়িতে উঠেন।

এ ব্যাপারে সমাবেশে আসা মুসল্লি বিল্পব জানান, আল্লামা আহমদ শফিকে এক নজর দেখতে এখানে এসেছি। আল্লাহ যদি কবুর করেন তাহলে হুজুরের হাতে হাত মিলিয়ে দোয়া নিবে যাবো। কষ্টের ব্যাপারে তিনি জানান আল্লাহর একজন খাটি মুমিনের সাথে দেখা করতে এসেছি। তার জন্য সামান্য কষ্টতো আমার কাছে কিছুই মনে হয়নি।

বারদী বাজারের খাবার দোকানের মালিক জমির উদ্দিন জানান, আল্লামা শফি সাহেবের আগমনকে কেন্দ্র করে সোনারগাঁসহ আরো কয়েকটি এলাকা থেকে মুসল্লিরা এখানে এসেছে। তাদের অতিরিক্ত চাপে দোকানে থাকা সব ধরনের খাবার দুপুরের আগেই শেষ হয়ে গেছে। এখন দুপুর হতে আরো অনেক সময় বাকি এখনও বহু লোক আসছে কিন্তু কোন খাবার হোটেলেই খাবার নেই। পানিতো অনেক আগেই শেষ হয়ে গেছে।

এদিকে বেলা ১১টায় হেলিকপ্টারে করে তিনি পৌচ্ছান সোনারগাঁয়ে। সেখান থেকে হুইল চেয়ারে বসে বারদী বাজারে সেখানে স্থানীয় একটি বাড়িতে বিশ্রাম করেন। সোনারগাঁয়ে আগমনে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তাকে অভ্যর্থনা জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution