• রাত ৯:২১ মিনিট শুক্রবার
  • ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে হাতি’কে জয়ী করতে একাত্ম জন প্রতিনিধিরা জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মো. ইব্রাহিম জনপ্রতিনিধিদের বাড়ি বাড়ি গিয়ে তালা প্রতিকের ভোট প্রার্থনা বিশ্বকাপ ফুটবলের আয়োজক হতে চায় ইউক্রেন সব ডিভাইসের জন্য হবে একটাই চার্জার শুক্রবার থেকে নিষেধাজ্ঞা, ভারতীয়দের মাছ শিকারে আক্ষেপ জেলেদের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের মত বিনিময় সভা সোনারগাঁয়ের বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁয়ে কবরস্থানের জমি রক্ষার দাবিতে মানববন্ধন জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পঞ্চমীঘাটে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অমল পোদ্দােরের বস্ত্র বিতরণ বাস উল্টে মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা আহত ১০ সোনারগাঁয়ে নিয়ম নীতি তোয়াক্কা নেই, যত্রতত্র গড়ে উঠেছে কেজি স্কুল দেড় কিঃ মিটারে ১৬ প্রতিষ্ঠান ৩৩ টি দূর্গা পূজা মন্ডব সিসি ক্যামেরার আওতায় আনলেন এমপি খোকা সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট এই হ্রদে নামলেই ‘পাথর’ হয়ে যায় পাখিরা! আশ্চর্যজনক ভাবে বেঁচে থাকে এক বিশেষ প্রজাতির পাখি সোনারগাঁয়ে পঞ্চমীঘাট পুজা মন্ডব শুভ উদ্ধোধন করেন বস্র ও পাট মন্ত্রী বীর প্রতিক গাজী মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায় চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ ভরৎ পূজামণ্ডপ পরিদর্শনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ
সোনারগাঁয়ে বিচার সালিশে দুই যুবককে ছুরিকাঘাত

সোনারগাঁয়ে বিচার সালিশে দুই যুবককে ছুরিকাঘাত

Logo


নিউজ সোনারগাঁ.টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে বিচার সালিশ চলাকালে সোমবার দুপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতদের মামা মো. ওয়াহিদ মিয়া বাদি হয়ে বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের ফুলদি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার সাথে পাশ্ববর্র্তী আলগীরচর গ্রামের মো. ইকবালের দীর্ঘদিন ধরে ডিম ব্যবসায়ের লেনদেনে বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে উভয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ নিয়ে বারদি ইউনিয়ন পরিষদের বিচার দাবি করে মো. ওয়াহিদ মিয়া। সোমবার উভয় পক্ষ তাদের লোকজন নিয়ে বিচার সালিসে উপস্থিত হয়। বিচার সালিস চলাকালে ইকবালের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে পাওনাদার মো.ওয়াহিদ। এক পর্যায়ে ইকবালের নেতৃত্বে হারুন অর রশিদ, কবির হোসেন, সাইদুল, মুছা, হানিফাসহ ১০-১২জনের একটি দল পাওনাদার মো. ওয়াহিদের ভাগিনা মো. মাসুম ও সালাউদ্দিনকে বারদি ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে পেয়ে ছুরিকাঘাত ও পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ অভিযোগের বাদি মো. ওয়াহিদ মিয়া বলেন, তার সঙ্গে মো. ইকবালের ডিম ব্যবসা ছিল। এ ব্যবসায়ের হিসাব নিকাশ শেষে তার কাছে আমার কাছে আড়াই লাখ টাকা পাওনা হয়। এ থেকে আমি ১ লাখ টাকা পরিশোধ করেছি। টাকা পর্যায়ক্রমে পরিশোধ করা হবে। তারপরও ইকবাল আদালতে আমার বিরুদ্ধে মামলা দায়ের করে। অতিষ্ট হয়ে পরিষদ কার্যালয়ে বিচার দাবি করি। ওই সালিশ চলাকালে বাইরে আমার ভাগিনাদের পেয়ে ছুরিকাঘাত ও পিটিয়ে আহত করে।

অভিযুক্ত ইকবালের সঙ্গে যোগাযোগ করা হলে হামলায় সে জড়িত না বলে দাবি করেছেন। তার লোকজন উত্তেজিত হয়ে ঘটনা ঘটাতে পারে।

বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, বিচার সালিস শুরু হওয়ার আগে বাইরে হামলার ঘটনা ঘটে। তবে এ সালিসে স্থানীয় মেম্বার ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকার কথা ছিল।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution