• সন্ধ্যা ৭:১৬ মিনিট বৃহস্পতিবার
  • ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে চালককে মারধর ও অচেতন করে অটো ছিনতাই. newssonargaon24.com সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ। newssonargaon কাঁচপুরে টাইগার গ্রুপের ৬ সদস্য আটক জামপুরে নাজমুল করিম এর উদ্যােগে জাতীয় শোক দিবস পালন। সোনারগাঁয়ে সিরিজ বোমা হামলার প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত জামপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত-২ নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলমের উদ্যােগে শোক দিবস পালন। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জম্মদিন উপলক্ষে জাসাস এর দোয়া সোনারগাঁয়ের উর্মি গার্মেন্টের শ্রমিক পদ্মা সেতু থেকে ঝাপ দিয়ে নিখোঁজ নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল অর্ধগলিত লাশ আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের না, তিনি সারা বাংলার: এমপি খোকা শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে ৭টি স্পটে দোয়া মাহফিল ও গনভোজ উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে শোক দিবস পালন দীপক কুমার বনিকের উদ্যোগে শোক দিবসে আলোচনা ও খাবার বিতরণ জাতীয় শোক দিবসে দীপকে সোনারগাঁবাসী হাতে তুলে দিলেন জেলা আওয়ামীলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন মাহফুজুর রহমান কালাম জিএম কাদেরের দূর্ঘটনা থেকে রক্ষা ও সুস্থতা কামনায় এমপি খোকার দোয়া সোনারগাঁয়ে ব্যাটারী চালিত অটো উল্টে যাত্রী নিহত
সোনারগাঁয়ে ৭০ বছরের বৃদ্ধাকে ১৭ বার জুতা পেটা!

সোনারগাঁয়ে ৭০ বছরের বৃদ্ধাকে ১৭ বার জুতা পেটা!

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১৭ দিন জেল হাজতে থাকায় জামিনে বের হয়ে সাক্ষী হাজি তাহের আলীকে (৮৫) ১৭ বার জুতাপেটা করে করেছেন আসামিরা। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৪ জুন) এ ঘটনায় লাঞ্ছিত হাজি তাহের আলীর ছেলে যুবলীগ নেতা ইকবাল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় তিনজনকে আসামি করে মামলা করেছেন।

জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে ২০১৪ সালে সাবেক মেম্বার মূছা মিয়ার সঙ্গে একই এলাকার কামাল মিয়ার জমি সংক্রান্ত বিরোধে মারামারির ঘটনা ঘটে।

ওই ঘটনায় সোনারগাঁ থানায় মূসা মিয়াসহ ৯ জনের নামে মামলা হয়। ওই মামলায় মূসা মিয়ার বিপক্ষে হাজি তাহের আলী আদালতে সাক্ষী দেন।
এর প্রেক্ষিতে আদালত আসামিদের ৭ বছর কারাদণ্ড দেন। এরপর মূসা ও তার ভাই মোস্তফা মিয়াসহ অন্যান্য আসামিরা ওই রায়ের বিপক্ষে আপিল করেন। ১৭ দিন কারাভোগের পর গত সপ্তাহে মূসা মিয়া ও মোস্তফা মিয়া জামিনে বের হয়ে আসেন। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে মামলার সাক্ষী হাজি তাহের আলী দোকানে চা পান করতে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা মূসা মিয়া, ভাই মোস্তফা মিয়া ও মো. আনাজ মিয়া তার সঙ্গে তর্ক শুরু করেন। এক পর্যায়ে আসামি মোস্তফা মিয়া ১৭ দিন কারাভোগ করায় হাজি তাহের আলীকে একে একে ১৭ বার জুতাপেটা করেন। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
 

লাঞ্ছিত হাজি তাহের আলীর ছেলে যুবলীগ নেতা মো. ইকবাল হোসেন বলেন, তার বাবার বয়স ৮৫ বছর। ২০১৪ সালের একটি মামলায় তার বাবা আদালতে সত্য সাক্ষী দিয়েছেন। ওই সাক্ষীতেই আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন আদালত। এ মামলায় দু’জন ১৭ দিন কারাভোগ করে জামিনে মুক্তি পেয়েছেন। জামিনে বের হয়ে ১৭ দিন কারাভোগ করায় তার বাবাকে মূসা মিয়ার নির্দেশে ১৭বার জুতা পেটা করা হয়েছে। এর আগেও তার বাবাকে আসামিরা পিটিয়ে বাম পা ভেঙে দিয়েছিল। ৪ মাস চিকিৎসাধীন ছিলেন তিনি। এখনো তার পায়ে রড ভর্তি রয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত মূসা মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাহের আলীর মিথ্যা স্বাক্ষীর কারণে এ মামলায় আদালত আমাদের সাজা দিয়েছেন। ক্ষিপ্ত হয়ে মোস্তফা তাহের আলীর সঙ্গে খারাপ ব্যবহার করেছে।   তবে ১৭টি নয়, মনে হয় দু’চারটি বারি মেরেছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ বয়সের মানুষকে এভাবে লাঞ্ছিত করা খুবই দুঃখজনক। অভিযোগ গ্রহণ করা হয়েছে।   তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution