• রাত ১২:০৩ মিনিট রবিবার
  • ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪
১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে ৫ বছরে এগিয়ে নিবো এটা চ্যালেঞ্জ.. কায়সার হাসনাত

১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে ৫ বছরে এগিয়ে নিবো এটা চ্যালেঞ্জ.. কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে নব নির্বাচিত এমপি কায়সার হাসনাত বলেছেন, বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে মডেল সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ  বিগত ১০ বছরের পিছিয়ে পড়া সোনারগাঁকে শুক্রবার বিকেলে বারদি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নব নির্বাচিত এমপি কায়সার হাসনাতকে সংর্বধনা দেয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আমি নির্বাচনের সময় গণসংযোগকালে সোনারগাঁবাসীকে কথা দিয়েছিলাম আমি নির্বাচিত হলে আবার আপনাদের সাথে এসে দেখা করবো আমি সেই কথা রাখার চেষ্ঠা করছি। আমি নির্বাচিত হওয়ার পরের দিন থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে সাধারণ মানুষ ও নেতাকর্মীদের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করছি আজ আপনাদের এখানে আসলাম এভাবে বাকি ইউনিয়নগুলোতেও গিয়ে সবার সাথে সাক্ষাত করবো। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা অবকাঠামো উন্নয়ন করা। সেজন্য আমার সাথে বারদি ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব। তিনি বলেন, নির্বাচনের সময় আমি অনেক জায়গায় গিয়েছি সেখানে হাটার মতোও রাস্তা নেই অনেক প্রতিষ্ঠানে ভবন নেই আমি চিন্তা করেছি উপজেলার প্রতিটি এলাকায় গিয়ে রাস্তাঘাটসহ যেখানে যা দরকার সেখানে গিয়ে সেসব কাজের তালিকা তৈরী করে সে কাজগুলো করা। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোন কাজ করবেন না যে কাজে সোনারগাঁবাসীর অকল্যান হয় এমন কাজ করবেন না যে কাজ করে শান্তিতে থাকা মানুষগুলো অশান্তিতে থাকে। এমন কাজ করবেন না যে কাজ করলে দলের বদনাম হবে দলের ভাবমুর্তি নষ্ট হবে কারণ দল আপনার কোন অন্যায় কাজের দায় নিবে না সুতরাং কাজ করার আগে দল ও দলের নেতাকর্মী এবং সোনারগাঁবাসীর কথা চিন্তা করে কাজ করবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেযারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল রশিদ মোল্লা, বারদি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল হক, সোনার উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution