• রাত ২:০৯ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
নিজের পুরুষাঙ্গ নিজে কেটে অপহরন নাটক সাজায় মাদ্রাসা ছাত্র ইব্রাহিম

নিজের পুরুষাঙ্গ নিজে কেটে অপহরন নাটক সাজায় মাদ্রাসা ছাত্র ইব্রাহিম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নিজেকে শারীরিক ভাবে অÿম ও যৌন সঙ্গমে ব্যর্থ হবেন ভেবে নিজের পুরুষাঙ্গ কেটে নাটক সাজানোর চেষ্টা করেছেন বলে স্বীকার করেছেন নিজের পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র মো. ইমরান হোসেন ওরফে ইব্রাহিম। গতকাল শনিবার রাতে সোনারগাঁ থানা পুলিশের কাছে পুরুষাঙ্গ কিভাবে বা কারা কাটল তা জানতে গেলে ইব্রাহিম নিজেই তার পুরুষাঙ্গ কাটার বিষয়টি স্বীকার করে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত শুক্রবার রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ফুটওভারের নিচে আহত অবস্থায় পুরুষাঙ্গ কাটা এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে পুলিশ। পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করে। পরে গতকাল শনিবার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ বিষয়টি তদন্ত করতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ইব্রাহিমের কাছে গেলে প্রথমে তালবাহনা করলেও পরে সে বিষয়টি পুলিশকে খুলে বলেন। সে পুলিশকে জানায়, মাদ্রাসায় অধ্যায়রত অবস্থায় সে অতিরিক্ত হস্তমৈথন করতো। এতে তার পুরুষাঙ্গটি ধীরে ধীরে নিস্ততেজ হয়ে যায়। যা কখনো ইচ্চা করলে উত্থিত হতো না । এতে সে ভয় পেয়ে যায়। সে ভাবে অতিরিক্ত হস্তমৈথন করার ফলে তার লিঙ্গটি নষ্ট হয়ে গেছে। এতে সে ভবিষ্যতে সে বিয়ে করলেও কোন ছেলে সন্তান জম্ম দিতে পারবে না। সেজন্য হয়তো তার স্ত্রী ও পরিবারের কাছে লজ্জা পেতে হবে সেই ভয়ে সে নিজে নিজে একটি পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক শুক্রবার রাতে নামায শেষে মসজিদের টয়লেটে গিয়ে ব্লাড দিয়ে তার লিঙ্গটি কেটে ফেলে। এতে অতিরিক্ত রক্তক্ষনন ও ব্যাথা যন্ত্রনায় একটি সিএনজি যোগে মোগরাপাড়া চৌরাস্তা আসে চিকিৎসার জন্য। সে মুহুর্তে রক্ত দেখে লোকজন তাকে জিঞ্জেস করলে সে অপহরন ও জোড় করে দুর্বৃত্তরা তার লিঙ্গ কেটে দিয়েছে বলে নাটক সাজায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করে।

ইব্রাহিম উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিনের ছেলে। সে উলুকান্দি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution