• বিকাল ৪:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের অপরাধে দুই শ্রমিকের কারাদন্ড

মেঘনা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের অপরাধে দুই শ্রমিকের কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার আনন্দবাজার এলাকায় মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে দুই ড্রেজার শ্রমিককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এবিএম রুহুল আমিন রিমন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এবিএম রুহুল আমিন রিমন বলেন, উপজেলার আনন্দবাজার এলাকায় মেঘনা নদীতে বৈদ্যেরবাজার ইউনিয়নের পরিষদের প্যানেল চেয়ারম্যান ইসমাইল হোসেনের ছেলে রকি একটি সিন্ডিকেট করে দীর্ঘ দিন ধরে কয়েকটি ড্রেজারের সাহায্যে অবৈধ ভাবে বালু উত্তোলন করে যাচ্ছে। ফলে নদীর পাশের হাড়িয়া, সোনাময়ী, বৈদ্যপাড়া সহ কয়েকটি গ্রাম নদী গর্ভে বিলীন হওয়ার উপক্রম হয়ে উঠেছে। বুধবার অভিযান চালিয়ে মনির হোসেন ও মোস্তফা মিয়া নামের দুই ড্রেজার শ্রমিককে আটক করা হয়। পরে তাদের ২০ দিনের কারাদন্ড দেওয়া হয়।

মনির হোসেন উপজেলার নুনেরটেক গ্রামের আব্দুল মালেকের ছেলে ও মোস্তফা মিয়া চরকিশোরগঞ্জ গ্রামের আব্দুল বারেকের ছেলে।

স্থানীয় সোনাময়ী গ্রামের বাসিন্দা আলী হোসেন, কামাল মিয়া জানান, ইসমাইল হোসেনের ছেলে দীর্ঘ দিন ধরে অবৈধ বালু উত্তোলন করে প্রতিদিন ৮/১০ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। ফলে নদীর পাড়ের কয়েকটি গ্রাম ভাঙ্গনের কবলে পড়েছে। গ্রামবাসীরা বালু খোকোদের বাধা দিলে তাদের মিথ্যা মামলার ভয় দেখিয়ে হুমকি দেওয়া হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution