• সকাল ১০:৪৮ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার

সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার

Logo


সোনারগাঁয়ে করোনা যোদ্ধা সানাউল্লাহ বেপারীকে অপহরণ ও হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গাজী আওলাদ হোসেনকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। সোমবার বিকেলে বৈদ্যেরবাজার ইউনিয়নের মোবারকপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত গাজী আওলাদ হোসেনে বৈদ্যোরবাজার ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রয়াত গাজী আবু তালেবের ছেলে।
গ্রেপ্তারকৃত গাজী আওলাদকে মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে। গ্রেপ্তারকৃত গাজী আওলাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও নারী নির্যাতন, দাঙ্গা হাঙ্গামাসহ সোনারগাঁপ থানায় ১৫টি মামলা রয়েছে।
সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে করোনা যোদ্ধা মো. ছানাউল্লাহ বেপারীর সঙ্গে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান গাজী আবু তালেবের ছেলে গাজী আওলাদের সঙ্গে বালু ভরাট নিয়ে দ্বন্ধ চলে আসছিল। গত ৪ এপ্রিল রাত সাড়ে ১১ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায়। মোবারকপুর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মেঘনা নদীর তীরবর্তী স্থানে নিয়ে তাকে পিটিয়ে হত্যা চেষ্টা চালায়। এক পর্যায়ে তাকে আগ্নে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি করতে সেখানে গিয়েছে বলে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এ ঘটনায় সানাউল্লাহ বেপারী ওই রাতেই সোনারগাঁ থানায় তিন ভাইকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর মোবাইল ফোনে ধারণ করা সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় গ্রেপ্তারকৃত গাজী আওলাদ হোসেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় গত ১৫ এপ্রিল মামলা গ্রহন করে পুলিশ।
সোমবার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী গাজী আওলাদকে গ্রেপ্তার করে পুলিশ।
এলাকাবাসী জানায়, সানাউল্লাহ বেপারী করোনা কালীন সময়ে করোনায় আক্রান্ত মানুষের চিকিৎসা, খাদ্য ও ঔষধপত্র মানুষের বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ৬৩জনের লাশ দাফন করেছেন। ব্যবসায়ীক দ্বন্ধে তাকে ডেকে নিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে ডাকাতি করতে গিয়েছে এমন স্বীকারোক্তী ভিডিও ধারণ ন্যাক্কারজনক।
সোনারগাঁ থানার ওসি এসএম কামরুজ্জামান পিপিএম বলেন, অপহরণ ও হত্যা চেষ্টা মামলা প্রধান আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে থানায় একাধিক মামলা হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution