• রাত ১:২৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সন্ত্রাসীদের গুলিতে সাউথ আফ্রিকায় কর্মরত সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দামোদরদী গ্রামের সিরাজুল ইসলাম(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সাউথ আফ্রিকার রাজধানীর অদূরে এক গ্রামে স্থানীয় নিগ্রো সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

গতকাল শুক্রবার দুপুরে সাউথ আফ্রিকা থেকে টেলিফোনে সিরাজুলের পরিবারকে নিহত হওয়ার সংবাদ জানান সিরাজুলের দোকান মালিক। সংবাদ শোনার পর থেকে সিরাজুলের পরিবারে চলছে মাতম। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম জানান, তার স্বামী গত সাত বছর যাবত সাউথ আফ্রিকায় কর্মরত আছেন। সেখানে তিনি এক বাঙ্গালী মালিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার গভীর রাতে দোকানে এক দল কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা দোকানের সব মালামাল লুট করে। সিরাজুল ইসলাম দোকানে একা ছিলেন তিনি নিগ্রো সন্ত্রাসীদেরকে বাঁধা দিতে গেলে তারা তাকে মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সিরাজুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে বাবার মৃত্যু সংবাদ শুনে এখন পাগল প্রায়।

নিহতের পরিবার জানান, সিরাজুল ইসলামের লাশ দেশে আনার জন্য চেষ্টা করা হচ্ছে। সপ্তাহ খানেকের মধ্যে লাশ দেশে আসতে পারে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution