• রাত ১১:০২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ, পরিবরতন ২ নিজেই বানান চুল লম্বা করার টনিক মাদক মামলার সাক্ষী কেপি গোসাভি আটক জাপার চেয়ারম্যান প্রার্থী ও নেতাদের নিয়ে মাজার জিয়ারতে এমপি খোকা ব্রিটেন যাওয়া হলো না মিজানুর রহমান আজহারীর, থামতে হলো কাতারেই সোনারগাঁয়ে ১০ জনের নমুনায় ১ জনের দেহে সনাক্ত ইংলিশ দাপটে সুযোগই পেলো না বাংলাদেশ সোনারগাঁ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চার প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ চুম্মা বাবুলের সাথে এবার লাঙ্গল নিয়ে লড়বেন দাইয়ান মেম্বার ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব ডা. কামরুল এর বিনা পারিশ্রমিকে ১ হাজার কিডনি প্রতিস্থাপন সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত মেম্বার পদে পরাজিত প্রার্থী এবার লড়বেন নৌকা প্রতিকে সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ২৭৬ ভারতকে এখনও ফেভারিট মানেন ব্রেট লি ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কারো দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়নি নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা
সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সন্ত্রাসীদের গুলিতে সাউথ আফ্রিকায় কর্মরত সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দামোদরদী গ্রামের সিরাজুল ইসলাম(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সাউথ আফ্রিকার রাজধানীর অদূরে এক গ্রামে স্থানীয় নিগ্রো সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

গতকাল শুক্রবার দুপুরে সাউথ আফ্রিকা থেকে টেলিফোনে সিরাজুলের পরিবারকে নিহত হওয়ার সংবাদ জানান সিরাজুলের দোকান মালিক। সংবাদ শোনার পর থেকে সিরাজুলের পরিবারে চলছে মাতম। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম জানান, তার স্বামী গত সাত বছর যাবত সাউথ আফ্রিকায় কর্মরত আছেন। সেখানে তিনি এক বাঙ্গালী মালিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার গভীর রাতে দোকানে এক দল কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা দোকানের সব মালামাল লুট করে। সিরাজুল ইসলাম দোকানে একা ছিলেন তিনি নিগ্রো সন্ত্রাসীদেরকে বাঁধা দিতে গেলে তারা তাকে মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সিরাজুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে বাবার মৃত্যু সংবাদ শুনে এখন পাগল প্রায়।

নিহতের পরিবার জানান, সিরাজুল ইসলামের লাশ দেশে আনার জন্য চেষ্টা করা হচ্ছে। সপ্তাহ খানেকের মধ্যে লাশ দেশে আসতে পারে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution