• সন্ধ্যা ৬:১৬ মিনিট শুক্রবার
  • ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা ধর্ষণ মামলায় জামিন পেলেন মামুনুল হক কাঁচপুরে এসে শিল্প পুলিশের ডিআইজি ঈদ যাত্রা উপলক্ষে যা বললেন উপজেলা প্রশাসনের সুফল পাচ্ছে সোনারগাঁবাসীবাসী
ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কোথাও ড্রেন আবার কোথাও উচু নিচু সমতল ভুমি তার দুপাশে উচু দেয়ালের কারণে অতিবৃষ্টির কারণে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে দীর্ঘদিন ধরে কৃ্ত্রিম জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামের শতাধিক পরিবার। স্থাণিয় লোকজন ড্রেনে ময়লা ফেলে ও মাটি জমে ড্রেনটি ভরাট হয়ে কারণে এবং রাস্তার দু’পাশে পাকা দেয়াল থাকার কারণে বৃস্টির পানি নামতে না পেরে জলাবদ্ধতারর সৃষ্টি হয়েছে বলে তারা জানান। এজন্য তারা স্থানীয় জনপ্রতিনিধিদেরর হস্থক্ষেপ কামনা করেছেন।

গোহাট্টা গ্রামের বাসিন্দা জানান, আরিফ খাঁন জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আল মদিনা শপিং কমপ্লেক্সের পিছন মোগরাপাড়া গোহাট্টা গ্রামের প্রবেশ সড়কটি দীর্ঘদিন ধরে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। জেলা পরিষদের অর্থায়নে সড়কটির কিছু অংশ ড্রেন নির্মান করা হলেও স্থানীয় লোকজন ড্রেনটিতে ময়লা ফেলে ভরাট করে ফেলেছে। এছাড়া ড্রেনের পানি যে নিচু জমিতে গিয়ে পড়তো গত বছর সেই নিচু জমিগুলো ভরাট করে ফেলার কারণে ড্রেনের পানি কোথায় সরতে না পেরে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামসহ মোগরাপাড়া এলাকার কয়েক হাজার বাসিন্দা। জলাবদ্ধধতা কারণে এসব এলাকার মানুষ হাটু পানি ভেঙ্গে অফিস আদালতে চলাচল ও হাট বাজারে বের হচ্ছেন। পানির কারণে প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পরিবহন করতেও বেকায়দায় পড়েছেন। প্রতিদিন ময়লা ও গন্ধযুক্ত পানি পেরিয়ে আসা যাওয়ার কারণে এলার্জিসহ বিভিন্ন চর্মরোগে ভুগছেন অনেক বিশেষ করে শিশু ও নারী বেশী অসুবিধায় ভুগছেন। গ্রামবাসীর ভোগান্তী থেকে রক্ষা পেতে ড্রেনটি পরিস্কার ও নতুন আরেকটি ড্রেন নির্মান করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের হস্থক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution