• রাত ৪:০৩ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত

মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে সোনারগাঁ উপজেলা ওলামা ঐক্য পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা বিক্ষোভ মিছিল ও নবীজির সম্মানে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভা উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে  মোগরাপাড়া চৌরাস্তার হাবিবপুর ঈদগাহ মাঠে জমায়েত হয়ে থাকে কয়েক হাজার ওলামাগণ, বিভিন্ন মাদ্রসার শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মুসলিগণ। সেখানে সকলের অংশ গ্রহনে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় মহানবীকে ব্যঙ্গ করা থেকে ফ্রান্সকে বিরত থেকে মুসলমানদের প্রতি সম্মান প্রদর্শন, ফ্রান্সের জিনিস বর্জন ও বাংলাদেশ থেকে ফ্রান্স দুতাবাদ বন্ধসহ অন্যান্য দাবি দেওয়া হয়।

ইমাম ওলামা ঐক্য পরিষদের সম্মানিত সভাপতি মহিউদ্দিন খানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সোনারগাঁ ইমাম ওলামা ঐক্য পরিষদের সম্মানিত মহাসচিব মুফতি সইর রহমান, এর উপস্থাপনায় বক্তব্য রাখেন, জামিয়া শরাফুল উলুম উলুকান্দী মাদ্রাসার প্রিন্সিপ্যাল মুফতি আজিজুল হক , খেলাফত মজলিশ সোনারগাঁ শাখার সভাপতি মাওলানা ইকবাল হোসেন, সোনারগাঁ কওমী মাদ্রাসার আঞ্চলিক শিক্ষা বোর্ডর সভাপতি  আঃ দাইয়ান,  সহ-সভাপতি মাওলানা কামাল হােসাইন, যুগ্ন -সম্পাদক মাওলানা সাখাওয়াতুল্লাহ মহিক, সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহজাহান শিবলী। এসময় আরো বক্তব্য রাখেন, ভাটি বন্দর মাদ্রাসার মুহতামিম মাওলানা মােহাম্মাদুল্লাহ, হাবিবপুর মাদ্রসার মুহতামিম মাওলানা শান্ত হান্নান, দেওয়ান আঃ হামিদ হাফিজিয়া মাদরাসা মুহতামিম মাওলানা সিদ্দিকুর রহমান, জামিয়া শাইখুল হিন্দ গোয়ালদী মাদ্রসার মুহতামিম মুফতি রুহুল আমিন কাসেমি, গোয়ালদী বড় মাদ্রসার মুহতামিম মাওলানা আশরাফ আলী, বৈদ্যেরবাজার মাদ্রাসার মুহতামিম হাফেজ মােয়াজম হােসাইন, ঝাউচর মাদ্রাসার মুহতামিম মাওলানা মাহবুব প্রমূখ।

প্রতিবাদ সভা শেষে ওলামাগণ একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে প্রদক্ষিন করে হাফেজিয়া মাদ্রাসা ঘুরে মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদের সামনে এসে শেষ হয়। পরে ইমাম ওলামা ঐক্য পরিষদের সম্মানিত মহাসচিব মুফতি সাইদুর রহমান নবীজির সম্মানে একটি মোনাজাত করেন। এসময় ওলামাগণ রাস্তায় শুয়ে মোনাজাতে অংশ গ্রহন করেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution