• সকাল ১১:৪৪ মিনিট সোমবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামাতের র্শীষ নেতা গ্রেপ্তার সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেপ্তার সোনারগাঁয়ে ফ্রী মেডিক্যাল ক্যাম্প  সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক সোনারগাঁয়ে টানা চারদিনে কোন করোনা রোগী সনাক্ত নেই সোনারগাঁয়ে সিনহা গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ টানা ৩ দিনে সোনারগাঁয়ে কোন করোনা রোগী সনাক্ত নেই অসময়ে চুল পাকা থেকে বাঁচতে কী করবেন? পিরোজপুরকে ২-১ গোলে পরাজিত করলো সনমান্দি সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচী নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না সোনারগাঁয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন
সোহাগ রনি’র প্রতিশ্রুতির কয়েক ঘন্টার মধ্যেই বাস্তবায়ন

সোহাগ রনি’র প্রতিশ্রুতির কয়েক ঘন্টার মধ্যেই বাস্তবায়ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: শুক্রবার জুম্মা বাদ মোগরাপাড়া টু মঙ্গলেরগাঁও রাস্তার কলেজের মাঠের সামনে দিয়ে গণসংযোগকালে চোখে পড়ে মঙ্গলেরগাঁও যেতে পুরোনো ব্রিজটির উঠার সময় রাস্তার ইট সুরকি উঠে গিয়ে বিশাল গর্তে যাত্রীসহ পড়ে আটকে গেছে একটি রিক্সা। রিক্সা চালক অনেক চেষ্টার পরও রিক্সাটি গর্ত থেকে তুলতে হিমশিম খাচ্ছিলেন। তখন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য সোহাগ রনি দৌড়ে গিয়ে রিক্সাটি গর্ত থেকে ব্রিজের উঠার জন্য পিছন দিক দিয়ে ঠেলা ব্রিজের তুলে দেন। এসময় রিক্সা চালক মুচকি হেসে খুশি হয়ে তাকে ধন্যবাদ দিয়ে চলে যান। তখন সোহাগ রনি এ পথে চলাচলরত যাত্রীদের সাথে কথা বলে জানতে পারেন দীর্ঘদিন ধরে ব্রিজের উঠার রাস্তাটি ভেঙ্গে খানা খন্দের সৃষ্টি হয়েছে। এ কারনে রিক্সা সিএনজি ব্রিজে উঠতে গেলে অনেক সময় দূর্ঘটনার কবলে পড়ে। কিন্তু কেউ রাস্তাটি সংস্কারের উদ্যোগ নিচ্ছে না। যাত্রী ও চালকদের কথা শুনে তার নেতাকর্মীদের নির্দেশ দেন রাস্তাটি দ্রুত সংস্কার করতে। কিন্তু রাত না পোহাতে রাতের আধারে সোহাগ রনি দাড়িয়ে থেকে লেবারদের সাথে কাজ করে কয়েক ঘন্টার মধ্যে রাস্তাটি আরসিসি ঢালাই করে কাজটি করে দেন।

এলাকাবাসী জানান, ব্রিজের ঢালের রাস্তাটি মেরামত না করায় প্রতিদিন গাড়ি উল্টে  ঘটেছে দুর্ঘটনা। গত কয়েক মাসে উক্ত রাস্তায় চলাচল করতে গিয়ে গাড়ী উল্টে শতাধিক লোক হয়েছেন দুর্ঘটনার স্বীকার। দীর্ঘদিন ধরে অযত্ম ও অবহেলার কারনে জন সাধারণের যাতায়াতের এমন সমস্যা থাকলেও স্থানীয় জনপ্রতিনিধিরা কেউ মেরামতের পদক্ষেপ নেয়নি। সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি একজন তরুন সমাজ সেবক হিসেবে রাস্তার বেহাল দশা দেখে রাতভর নিজে উপস্থিত থেকে আরসিসি ঢালাই দিয়ে রাস্তাটির মেরামতের কাজ শেষ করেন।

চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, ঐতিহাসিক গ্র্যানট্রাংক রোডের পাশে অবস্থিত সোনারগাঁ কলেজ হইতে মঙ্গলেরগাঁও রাস্তায় নির্মিত মেরিখালী নদের উপর ব্রিজের ঢালে রাস্তার বেহাল দশা দেখে আমি নিজ অর্থায়নে আরসিসি ঢালাই দিয়ে মেরামত কাজ করবো বলে গতকাল শুক্রবার দুপুরে সবাইকে কথা দিয়েছিলাম। তাই সময়ক্ষেপন না করে মানুষের কল্যানে কাজটি করার ইচ্ছা পোষন করি। সে অনুযায়ী আমার বাড়িতে থাকা রড, সিমেন্ট ও বালু দিয়ে রাতভর নিজে উপস্থিত থেকে কাজটি সম্পন্ন করি। প্রিয় এলাকাবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন, আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution