• রাত ৯:৪৮ মিনিট শনিবার
  • ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল তৃণমুল বিএনপিতে যোগদানের মাধ্যমে রাজনীতিতে নাম লেখালের এডভোকেট রোকন সোনারগাঁয়ে ১২ বছরের মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ সোনারগাঁয়ে বড় ভুমিকম্প মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট সোনারগাঁ ইন্টার স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন (বিসকা) এর বৃত্তি পরীক্ষা শুরু নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীসহ ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে ব্রিটিশ পিলার উদ্ধার সোনারগাঁয়ে এক দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার ট্রাকে আগুন: পিতা-পুত্রকে প্রধান আসামী করে ১৪ জনের নামে মামলা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন এএইচএম মাসুদ দুলাল মনোনয়নপত্র জমা দিলেন সাবেক এমপি কায়সার হাসনাত জাতীয়পার্টিরর মনোনয়নপত্র জমা দিলেন লিয়াকত হোসেন খোকা নুনেরটেকে দুই গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৭ মোগরাপাড়া ইউনিয়নবাসীর কাছে দোয়া চাইলেন কায়সার হাসনাত স্বতন্ত্র ও তৃনমুল বিএনপি থেকে আরো দুই প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ সোনারগাঁয়ে অবরোধের পক্ষে বিপক্ষে মাঠে নেই কোন দল রাতের আধারে সিএসজিতে এসে ট্রাকে আগুন দিলো দুবৃর্ত্তরা
মোগরাপাড়া ইউনিয়নের ইউপি প্রার্থীকে অপহরনের অভিযোগ

মোগরাপাড়া ইউনিয়নের ইউপি প্রার্থীকে অপহরনের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি প্রার্থী মো: হালিমকে গতরাতে অপহরনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় হালিমের স্বজনরা সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মো. হালিম এবার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড থেকে মোরগ মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। হালিম সোনাখালী গ্রামের সিদ্দিক মেম্বারের নাতি।

ইউপি প্রার্থী মো. হালিমের চাচা আরিফ হোসেন জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিনের সোনাখানি বাসষ্ট্যান্ডে হালিমের একটি নির্বাচনী ক্যাম্প রয়েছে। গতকাল রবিবার রাত ৯টার দিকে হালিম প্রকৃতিক ডাকে সাড়া দিতে ক্যাম্প থেকে বাহিরে বের হয়ে নিখোঁজ হোন। এরপর তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে সোনারগাঁ থানা পুলিশকে হালিমের নিখোঁজের বিষয়টি অবহিত করে। পরে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে তাকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। এদিকে হালিমের স্বজনরাও তাকে খুঁজতে বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে বিভিন্ন এলাকায় খোঁজ করতে থাকেন। পরে রাত ৩টার দিক রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় গেলে ভুলতা বাসষ্ট্যান্ডের পাশে ফøাইওভারের নিচে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে কাছে গিয়ে হালিমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মদনপুর আল-বালাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ রির্পোট লেখা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি বলে জানান তার স্বজনরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution