• সকাল ১১:১৩ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
মোগরাপাড়া চৌরাস্তার নুরা ব্যাপারীর মার্কেট খুলবেনা ঈদের আগে

মোগরাপাড়া চৌরাস্তার নুরা ব্যাপারীর মার্কেট খুলবেনা ঈদের আগে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সরকারের নির্দেশনা অনুযায়ী আগামীকাল রবিবার ও ঈদের আগে খুলছেনা মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় নুরা ব্যাপারীর পাইকারী থান কাপড় ও রেডিমেট কাপড়ের মার্কেট। নুরা ব্যাপারীর মার্কেট কলেজ রোডে অবস্থিত।

নুরা ব্যাপারীর মার্কেটের পরিচালক বিউটি আক্তার জানান, সারা বিশ্বের মতো বাংলাদেশে করোনা ভাইরাসে সংক্রমিত হচ্ছে হাজার হাজার মানুষ। প্রতিদিনই বাড়ছে এ সংখ্যা। মৃত্যু বরন করছেন ২০৬ জন। সোনারগাঁয়েও এর ব্যতিক্রম নয়। সোনারগাঁয়ে এ পর্যন্ত মোট ৫১জন আক্রান্ত হয়েছে। প্রতিদিনই বাড়ছে এর সংখ্যা। এদিকে আগামী ঈদকে সামনে রেখে সাধারণ মানুষের জীবন ও জীবিকার কথা চিন্তা করে সামাজিক দুরত্ব বজায় রেখে সারা বাংলাদেশের মার্কেট ও শপিংমলগুলো খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকারের এ সিদ্ধান্তর বাহিরে গিয়ে রাজধানীর অনেক বড় বড় শপিংমল ও মার্কেট না খোলার সিদ্ধান্ত নিয়েছে মালিক সমিতি। আমাদের মার্কেটটি উপজেলার একটি বৃহৎ ও জন সমাগমপুর্ন মার্কেট। উপজেলা অন্যান্য মার্কেটের তুলনায় এখানে বেচাকেনা ও ক্রেতা বিক্রেতাদের সমাগম বেশী। এতে করোনা ভাইরাস সহজেই ক্রেতা ও বিক্রেতারা সংক্রমিত হতে পারেন। সেজন্য দোকান মালিকদের সিদ্ধান্তক্রমে কাল থেকে ঈদের আগ পর্যন্ত মার্কেট না খোলার সিদ্ধান্ত নিয়েছি।

সে দিকে খেয়াল রেখে আগামীকাল ও ঈদকে সামনে রেখে নুরা ব্যাপারীর মার্কেট বন্ধ ঘোষনা করায় দোকান মালিকদের পক্ষ থেকে বিউটি আক্তারকে  অভিনন্দন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution